BdNewsEveryDay.com
Monday, July 22, 2019

শাহরুখকন্যার কল্যাণে উজ্জ্বল রোববার!

Monday, April 15, 2019 - 838 hours ago

তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী শাহরুখকন্যা সুহানা খানের।

শাহরুখ খানের আদুরে কন্যা সুহানা এখন লন্ডনে পড়াশোনা করছেন। তবে মাঝেমধ্যেই তিনি মুম্বাইয়ে নিজের ঘরে ফেরেন। মা-বাবাকে সঙ্গ দেন। আর নিজের সেরা বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটান। লন্ডনেও বন্ধুসংখ্যা কম নয়। সামাজিক মাধ্যম সূত্রে সুহানার বন্ধুভাগ্য প্রত্যক্ষ করেন ভক্তরা।

কিছুদিন আগে বন্ধু অনন্যা পান্ডের সঙ্গে আরেক বন্ধু শানায়ার বাড়িতে যাওয়ার সময় চিত্রসাংবাদিকদের ক্যামেরায় বন্দি হন সুহানা ও অনন্যা। গাড়িতে বসে ছিলেন তাঁরা। বেশ উচ্ছ্বসিত ছিলেন সুহানা। মিডিয়া-লাজুক বলে খ্যাত শাহরুখকন্যাকে হেসে খুন হতে দেখা যায়! তাঁর হাসিরাঙা মুখ তোলপাড় তোলে অন্তর্জালে।

গতকাল রোববার ছিল সাপ্তাহিক ছুটির দিন। এ দিনও বন্ধুসঙ্গ উপভোগ করেন সুহানা খান। আর ক্যামেরাবন্দি করেন সেই মুহূর্ত। পোস্ট করেন ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে। মেকআপ ছাড়াই উজ্জ্বল সুহানার ছবি নেটিজেনদের মনোযোগ কেড়েছে। রোববার দিনটিই যেন উজ্জ্বল করে দিয়েছেন এ স্টার কিড।



বন্ধুর সঙ্গে সুহানার সানডে ফটোশুট। ছবি : ইনস্টাগ্রাম

কাঁধখোলা সুহানার পোশাকেও ছিল অভিজাত ভাব। বাঁ হাতের অলংকারও নজর এড়ায়নি অনুরাগীদের।

বি-টাউন অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। অভিনয় ও নাচ দুটোই শিখছেন সমানতালে। থিয়েটারে শো-ও করছেন।

অন্তর্জালে শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা তুমুল জনপ্রিয়। তাঁর যেকোনো ছবি বা ভিডিও প্রকাশমাত্রই ভাইরাল হয়। রয়েছে বেশ কয়েকটি ফ্যান ক্লাব।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। এর মধ্যেই গ্ল্যামার জগতে পা রেখেছেন তিনি, বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও বাবা বলছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সূত্র : পিংকভিলা


bdnewseveryday.com © 2017 - 2018