BdNewsEveryDay.com
Friday, April 19, 2019

ট্রাম্প হচ্ছেন খোদাদ্রোহী: ইরানের সর্বোচ্চ নেতা

Wednesday, April 03, 2019 - 391 hours ago

ইসলামি প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ি বলেছেন, তৌহিদ বা একত্ববাদের বিপরীত ধারা হচ্ছে খোদাদ্রোহ। আমেরিকাসহ আরও কয়েকটি দেশের প্রেসিডেন্টরা হচ্ছেন বর্তমান বিশ্বের তাগুত বা খোদাদ্রোহী। আজ (বুধবার) সর্বশ্রেষ্ঠ মানব হজরত মুহাম্মাদ (স.)'র নব্যুয়তপ্রাপ্তি দিবস উপলক্ষে তেহরানে ইরানের তিন বিভাগের প্রধান ও মুসলিম দেশগুলোর রাষ্ট্রদূতদের সঙ্গে এক বৈঠকে তিনি এ কথা বলেন।

সর্বোচ্চ নেতা আরও বলেছেন, বছরের পর বছর ধরে ইহুদিবাদী ইসরাইল যে আগ্রাসন চালাচ্ছে তা হচ্ছে খোদাদ্রোহীদের যুদ্ধকামিতার স্পষ্ট প্রমাণ। এর বিপরীতে ফিলিস্তিনের মুজাহিদ ও লেবাননের হিজবুল্লাহ'র প্রতিরোধ সংগ্রাম এবং ইরানিদের আট বছরের প্রতিরক্ষা যুদ্ধ হলো আল্লাহর পথে জিহাদের বাস্তব উদাহরণ। 

আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ি আরও বলেছেন, ইরানের ইসলামি বিপ্লব হচ্ছে সর্বশেষ নবী হজরত মুহাম্মাদ (স.)'র নব্যুয়তের ধারাবাহিকতা। ইসলামি বিপ্লবী ইরানের সঙ্গে শত্রুতার কারণ হচ্ছে ইরান তৌহিদ বা একত্ববাদের পথে রয়েছে। তাগুতি বা খোদাদ্রোহী শক্তি গোড়া থেকেই একত্ববাদী ধারার বিরোধী। একত্ববাদে বিশ্বাস ও এর অস্তিত্বকেই তারা মেনে নিতে পারে না। ইরান একত্ববাদের পথ থেকে পুরোপুরি সরে আসলেই কেবল আমেরিকা এবং সৌদি আরবের মতো মার্কিন ক্রীড়নকদের মন পাওয়া যাবে। এর চেয়ে কমে তারা সন্তুষ্ট হবে না। 

তবে ইরানি জাতি আল্লাহর পথে চলা অব্যাহত রাখবে বলে তিনি জানান। সর্বোচ্চ নেতা বলেন, ইরানি জাতি বর্তমান ধারা অব্যাহত রাখলে নিশ্চিতভাবে আমেরিকা ও তার ক্রীড়নকদের বিরুদ্ধে জয়লাভ করবে।

আজকের বৈঠকেও তিনি বন্যাদুর্গতদের ক্ষতিপূরণের জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।#

পার্সটুডে/সোহেল আহম্মেদ/৩


bdnewseveryday.com © 2017 - 2018