BdNewsEveryDay.com
Sunday, October 20, 2019

বাংলাদেশে খুলে দেওয়া হয়েছে জি নেটওয়ার্কের সব চ্যানেল

Wednesday, April 03, 2019 - 838 hours ago

সাময়িকভাবে বন্ধ থাকা ভারতের জি নেটওয়ার্কের চ্যানেলগুলো বাংলাদেশে খুলে দেওয়া হয়েছে। প্রায় ২৪ ঘণ্টা বন্ধ থাকার পর জি নেটওয়ার্কের সবগুলো চ্যানেল দেখতে পাচ্ছেন বাংলাদেশের দর্শকরা। 

এর আগে তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে জারি করা এক নোটিশে আইন লঙ্ঘন করে বিদেশি টিভি চ্যানেলে বাংলাদেশি বিজ্ঞাপন কেন প্রচার করা হচ্ছে, জানতে চাওয়া হলে বাংলাদেশে ওই চ্যানেলগুলোর সম্প্রচার বন্ধ করে দেয় পরিবেশক প্রতিষ্ঠান জাদু ভিশন লিমিটেড।

তবে বুধবার থেকে জি নেটওয়ার্কের চ্যানেলগুলোর সম্প্রচার আবার শুরু হয়েছে নিশ্চিত করে জাদু ভিশন লিমিটেডের কাস্টমার সার্ভিস কর্মকর্তা কাজী মাহফুজুর রহমান বলেন, সাময়িকভাবে বন্ধ থাকা জি নেটওয়ার্কের চ্যানেলগুলো বাংলাদেশে বুধবার থেকে খুলে দেওয়া হয়েছে।

গতকাল (মঙ্গলবার) তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, সরকার কোনও বিদেশি চ্যানেল বন্ধ করেনি। সরকারের সিদ্ধান্ত অনুযায়ী ১ এপ্রিল থেকে বিদেশি চ্যানেলে ডাউনলোড করে বাংলাদেশের বিজ্ঞাপন দেখানো নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। তবে এখনো কিছু কিছু চ্যানেলে বিজ্ঞাপন দেখা যাচ্ছে। এই বিষয়ে আমরা দুটি পরিবেশককে নোটিশ দিয়েছি। আমরা কোনও চ্যানেল বন্ধ করিনি। যে দুটি চ্যানেল এখনও বিজ্ঞাপন দেখাচ্ছে তাদেরকে নোটিশ দিয়েছে আগামী সাত দিনের মধ্যে জবাব দেওয়ার জন্য।

রোববার বাংলাদেশে ভারতীয় জি বাংলা, জি সিনেমা, জি বাংলা সিনেমা ও জি টিভিসহ এই নেটওয়ার্কের সব চ্যানেলের সম্প্রচার বন্ধ করে দেয়া হয়। পূর্ব ঘোষণা অনুযায়ী এ বিষয়ে কয়েকবার সতর্কবার্তা জারির পর পয়লা এপ্রিল তথ্য মন্ত্রণালয়ের টিভি-২ শাখা থেকে এ নোটিশ জারি করা হয়। #

পার্সটুডে/আশরাফুর রহমান/২

 


bdnewseveryday.com © 2017 - 2018