BdNewsEveryDay.com
Friday, March 22, 2019

সেই ছাগলের মালিক মাদক মামলায় ধরা

Friday, March 15, 2019 - 192 hours ago

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাওয়া ১০০ কেজি ওজনের সেই ছাগলের মালিক ইসমাইল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে কুষ্টিয়ার দৌলতপুরের মহিষকুন্ডি বাজার থেকে গ্রেপ্তার করে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। ইসমাইল কুষ্টিয়ার দৌলতপুরের গ্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি গ্রামের মৃত সামছুদ্দিন মন্ডলের ছেলে।

কিছুদিন আগে ইসমাইল তার মাকে সঙ্গে নিয়ে ১০০ কেজি ওজনের একটি ছাগল প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান এমন একটি পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য সরোয়ার জাহান বাদশা সেই ছাগলটি দেখতেও গিয়েছিলেন। এদিকে পুলিশের অনুসন্ধানে জানা যায়, ছাগল উপহারের উদ্যোক্তা ইসমাইল একজন চা বিক্রেতা। স্থানীয় বাজারে তিনি চা বিক্রি করেন। মা লতিফুননেছা ও স্ত্রী সন্তান নিয়ে ইসমাইল একই বাড়িতে থাকেন। চা বিক্রি করে সে জীবিকা নির্বাহ করে। কিন্তু বাস্তবতা এর বিপরীত। ইসমাইল একজন মাদক কারবারি। সে চা বিক্রির আড়ালে দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছে। প্রতিদিন মাদকসেবীরা তার দোকানে এসে মাদক কিনতো। এর আগে ইসমাইল ফেনসিডিলসহ পুলিশের হাতে আটক হয়েছিল। তার নামে দৌলতপুর থানায় মাদক মামলাও আছে।

এ ব্যাপারে ইসমাইল বলেন,  আমি ও আমার মা ১০০ কেজি ওজনের ছাগলটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে চায়। আমি মাদক কারবার করি না। আমার চা একটু ভালো হয়, তাই বিভিন্ন জেলা বা থানা থেকে এখানে লোক আসে।

অভিযোগ উঠলে দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম ও থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দলকে বিষয়টি তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়। প্রায় ১০ দিন তদন্তের পর বিষয়টির সত্যতা পাওয়ায় গত মঙ্গলবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করেন।

দৌলতপুর থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, তার নামে মাদক মামলা রয়েছে।  তিনি মামলায়  পরোয়ানা ভুক্ত আসামি হওয়ায় তাকে গ্রেপ্তার  করা হয়েছে। 

দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম বলেন, সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আরো তদন্ত চলছে। 


bdnewseveryday.com © 2017 - 2018