BdNewsEveryDay.com
Tuesday, May 21, 2019

অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচন করতে চাই: ইসি

Friday, March 15, 2019 - 838 hours ago

নরসিংদীর রায়পুরায় নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, নির্বাচন কমিশন অবাধ ও গ্রহণযোগ্য একটি নির্বাচন করতে চায়।এ ক্ষেত্রে কারো কোনো হস্তক্ষেপ বরদাশত করা হবে না। ভোট গ্রহণ কর্মকর্তাদের উদ্দেশে ভয়ভীতির উর্ধ্বে থেকে কাজ করতে বলেন তিনি।

বৃহস্পতিবার সকালে রায়পুরা সরকারি কলেজে মিলনায়তনে নির্বাচনকে অবাধ ও গ্রহণযোগ্য করতে ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে ব্রিফিং-এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওই সময় তিনি আরো বলেন, নির্বাচনের সময় জোর করে যেন কোনো প্রার্থীর এজেন্টকে বের করে না দেওয়া হয়। সেটা নিশ্চিত করতে হবে। কারণ এটাই হচ্ছে আমাদের নির্বাচনে সবচেয়ে বড় অভিযোগ। আর এ বিষয়গুলো যদি প্রতিরোধ করতে পারেন তাহলেই কোনো অবস্থাতেই নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে না।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (যুগ্ম সচিব) রকিব উদ্দিন মণ্ডলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা প্রশাসন সৈয়দা ফারহান কাউনাইন, নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মো. মেছবাহ উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মো. শফিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ সাদিকুল রহমান সবুজ, উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু মোহাম্মদ দেলুয়ারুল হক, রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির।


bdnewseveryday.com © 2017 - 2018