BdNewsEveryDay.com
Thursday, May 23, 2019

সালমানের ফ্লপ সিনেমাও আয় করে ১০০ কোটি!

Friday, March 15, 2019 - 838 hours ago

বলিউডের অন্যতম জনপ্রিয় তরুণ তারকা টাইগার শ্রফ, যাঁর ঝুলিতে রয়েছে ‘বাঘি’, ‘বাঘি টু’ ও ‘হিরোপান্তি’র মতো সুপারহিট সিনেমা। বলিউডে অন্যতম শীর্ষ পারিশ্রমিক পাওয়া অভিনেতা তিনি। এই অভিনেতার হাতে রয়েছে তিনটি বড় প্রকল্প—ধর্ম প্রডাকশনসের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’, ‘বাঘি থ্রি’ ও পরিচালক সিদ্ধার্থ আনন্দের একটি ছবি।

সম্প্রতি টাইগার শ্রফ কথা বলেন ভারতের জনপ্রিয় বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার সঙ্গে। সেখানে অনেক বিষয়ের সঙ্গে উঠে আসে সুপারস্টার সালমান খানের নাম। তিনি বিস্ময় প্রকাশ করেন, কীভাবে সালমানের ফ্লপ সিনেমাও অনেক অর্থ আয় করে!

সালমানের কাছে টাইগার শ্রফের প্রশ্ন, ‘সালমানের ফ্লপ সিনেমাও ১০০ কোটির ওপরে কামায়—এই ব্যাপারটা আপনি কীভাবে তৈরি করলেন? এর জন্য আমাদের সংগ্রাম করতে হয়, কীভাবে আপনি তা করেন? আপনার গোপন রহস্য কী? কীভাবে এমন জায়গায় আপনি পৌঁছালেন এবং কী দিয়ে মানুষকে এতটা পাগল করে তোলেন? এমন অর্জনে কী করতে হয়েছে আপনাকে?’

নিজের সিনেমার কথা বলতে গিয়ে টাইগার জানান, ‘বাঘি টু’র সাফল্যের পর তার ধারাবাহিকতা রক্ষা করতে বেশ চাপ অনুভব করেন তিনি।

“সত্যি, চাপ আছে। কারণ আমি আশাই করিনি, ‘বাঘি টু’ অত সংখ্যায় পৌঁছাতে পারবে, ‘বাঘি’ ফ্র্যাঞ্চাইজির প্রতি দর্শকের এত প্রত্যাশা তৈরি হবে। শুধু ওটাই নয়, আমি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ করছি, সেটাও বড় ফ্র্যাঞ্চাইজি,” আলোকচিত্রী ডাব্বু রতনানির ২০১৯ সালের ক্যালেন্ডার উদ্বোধন অনুষ্ঠানে বলেন টাইগার।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে ও আরেক নবাগত তারা সুতারিয়ার। সূত্র : হিন্দুস্তান টাইমস


bdnewseveryday.com © 2017 - 2018