BdNewsEveryDay.com
Sunday, March 24, 2019

বানোয়াট গল্প ছড়াচ্ছে সারার পিআর টিম?

Thursday, March 14, 2019 - 242 hours ago

কেউ অস্বীকার করতে পারবেন না, ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে অভিষেক আর করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ অতিথি হওয়ার পর বিনোদন দুনিয়ায় সবচেয়ে আলোচিত নাম সারা আলি খান। তিনি যেখানেই যাচ্ছেন, কেড়ে নিচ্ছেন আলো। এই তরুণ তারকা যেন অনুরাগীদের হৃদয়সমুদ্রে তরঙ্গ তুলে চলেছেন অবিরাম!

জিমের পথে যেতে, ছবির প্রচারণা, বন্ধুদের সঙ্গে পার্টি নাইট—সবকিছুতেই খবরের শিরোনাম হচ্ছেন নবাবজাদি সারা। নিজের প্রথম সিনেমায় সারল্য দিয়ে দর্শকের মনোযোগ কেড়েছেন ২৩ বছরের এই বলি সুন্দরী। আর ‘সিম্বা’ ছবির সেগুন চরিত্রটি তো রীতিমতো কাঁপন ধরিয়েছে ভক্তকুলে।

বিনোদন সংবাদমাধ্যমগুলো বলছে, দারুণ অভিনয়দক্ষতার জন্য পরিচালকদের প্রিয় হয়ে উঠছেন সারা, পাচ্ছেন অনেক ছবির প্রস্তাব।

খবরে প্রকাশ, টাইগার শ্রফ অভিনীত জনপ্রিয় ও ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজি ‘বাঘি’ সিরিজের তৃতীয় কিস্তি ‘বাঘি থ্রি’র প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন সারা আলি খান। শিডিউল ডেট মিলছে না, এই কারণ দেখিয়েছেন তিনি। আর সাম্প্রতিক খবর, ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ তারকা ভিকি কুশল অভিনীত জীবনীভিত্তিক ছবি ‘শহীদ উধাম সিং’-এ অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল সারাকে। তবে সেই প্রস্তাবও প্রত্যাখ্যান করেছেন তিনি। বেছে নিয়েছেন কার্তিক আরিয়ানের ‘লাভ আজকাল টু’।

ভারতের সংবাদমাধ্যম ডেক্কান ক্রনিকল প্রতিবেদনে জানিয়েছে, ওই জীবনীভিত্তিক ছবিটির জন্য সারা আলি খানকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু চরিত্রটি সৃজনশীল নয়, সেই কারণ দেখিয়ে প্রত্যাখ্যান করেন সারা। যা হোক, বলিউডের বাতাসে অনেক টুকরো খবরই ভাসছে, যা শুনে কিছুটা অবাকও হতে হচ্ছে।

সংবাদমাধ্যম অমর উজালার সাম্প্রতিক প্রতিবেদন বলছে, সারা আলি খানের পিআর (পাবলিক রিলেশনস) টিম অর্থাৎ জনসংযোগ দল তাঁর সম্পর্কে বড় প্রকল্প প্রত্যাখ্যানের মতো ভুয়া খবরগুলো ছড়াচ্ছে। উদ্দেশ্য, ইন্ডাস্ট্রিতে তাঁর বাজারমূল্য ও চাহিদা বাড়ানো। ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ সিনেমায় অভিনয় নিয়েও নানা খবর ছড়িয়েছে তাঁর পিআর টিম।

প্রতিবেদনটি বলছে, ‘উধাম সিং’ নির্মাতারা পরিষ্কার ভাষায় জানিয়েছেন, তাঁরা এখনো পর্যন্ত কোনো অভিনেতা বা অভিনেত্রীকে প্রস্তাবই দেননি। ভিকি কুশলকে নিয়ে একেবারে গোড়ার দিকে আছে সিনেমাটি। ছবির টিম এখনো শুটিং করার জন্য ভালো লোকেশন খুঁজছে। সেটা চূড়ান্ত হলেই তবে ভিকির বিপরীতে কোন তারকা অভিনয় করবেন, সেই প্রস্তাব দেওয়া হবে।

‘উরি’র পর বলিউডে অন্যতম আলোচিত তারকা ভিকি কুশল। ভিকির সিনেমা প্রত্যাখ্যানের খবর সত্যি না মিথ্যা, সে সম্পর্কে বলা মুশকিল। তবে ভক্তরা যে ভিকি ও সারার জুটি সাদরে গ্রহণ করবেন, সে কথা নির্দ্বিধায় বলা যায়। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস


bdnewseveryday.com © 2017 - 2018