BdNewsEveryDay.com
Friday, March 22, 2019

মুম্বাইয়ে পদচারী সেতু ধসে নিহত ৪

Thursday, March 14, 2019 - 198 hours ago

ভারতের মুম্বাইয়ে পদচারী সেতু ধসে ৪ জন নিহত হয়েছেন। মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ রেলওয়ে স্টেশনের কাছের একটি পদচারী সেতু আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ধসে পড়ে। এ ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ২৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ রেলওয়ে স্টেশনের আশপাশের এলাকা সন্ধ্যায় প্রচণ্ড ব্যস্ত থাকে। ওই সময়ে অনেক পথচারী পদচারী সেতুটি দিয়ে রাস্তা পার হন। ঠিক এমন সময়েই হঠাৎ করে ধসে পড়ে সেতুটি।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, বৃহস্পতিবার সকালেই ওই সেতুতে রক্ষণাবেক্ষণ কার্যক্রম চালানো হয়েছিল। কিছু মেরামতও করা হয়। কিন্তু তখন পদচারী সেতুতে চলাচল বন্ধ করা হয়নি। উল্টো মানুষের চলাচলের মধ্যেই চলে মেরামতের কাজ।

স্থানীয় পুলিশ বলছে, এ ঘটনায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। সেতুটি ধসে পড়ার স্থানে প্রচণ্ড যানজট সৃষ্টি হয়েছে। বিভিন্ন গাড়িকে ওই রাস্তা পরিহার করে বিকল্প পথ বেছে নেওয়ার আহ্বান জানিয়েছে পুলিশ।

পুলিশের জয়েন্ট কমিশনার অমিতেশ কুমার বলেন, ‘আমরা এখন ওই রাস্তাটি ফাঁকা করার চেষ্টা করছি। এতে করে অ্যাম্বুলেন্সের চলাচল সহজ হবে। এখন আমি এই টুকুই জানাতে পারব।’

গত বছরের জুলাইয়ে আন্ধেরিতে একটি পদচারী সেতু ধসে পড়েছিল। প্রচণ্ড বৃষ্টির কারণে ধসে পড়ে সেতুটি। ওই সময় রেলমন্ত্রী পীযূষ গয়্যাল বলেছিলেন, নকশা ত্রুটি থাকায় ধসে পড়েছিল ওই সেতু।

 

ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে


bdnewseveryday.com © 2017 - 2018