BdNewsEveryDay.com
Saturday, May 25, 2019

পর্যায়ক্রমে সারা দেশের কলেজ-বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ নির্বাচন হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

Thursday, March 14, 2019 - 838 hours ago

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ডাকসু নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হয়েছে। পর্যায়ক্রমে সারা দেশের কলেজ-বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্র সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের রাউজান উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত মাদক ও জঙ্গিবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

মন্ত্রী বলেন, ‘সুষ্ঠু নির্বাচন হয়েছে ডাকসুতে। সেখানে দেখেন, সবাই নির্বাচনে অংশগ্রহণ করেছে। কে জয়লাভ করল, কে জয়লাভ করল না, সেটা আমাদের বিষয় নয়। সেটা ঢাকা ইউনিভার্সিটি দেখছে। ঢাকা ইউনিভার্সিটি রেজাল্ট ঘোষণা করেছে।’

‘আমরা মনে করি, একটা সুন্দর নির্বাচন হয়েছে। এবং আমাদের গভর্নমেন্ট চিন্তা করছে, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী চিন্তা করছেন, সারা বাংলাদেশের কলেজগুলোতে, ইউনিভার্সিটিগুলোতেও (ছাত্র সংসদ) নির্বাচন হবে পর্যায়ক্রমে’, বলেন আসাদুজ্জামান খাঁন কামাল।

এ ছাড়া সমাবেশে সারা দেশে মাদক নির্মূলে সরকারের কঠোর অবস্থানের কথা পুনর্ব্যক্ত করেন স্বরাষ্ট্রমন্ত্রী। মাদক ব্যবসা পরিহার করে হালাল ব্যবসার মাধ্যমে জীবন গড়ার ব্যাপারে তিনি মাদক ব্যবসায়ীদের আহ্বান জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও স্থানীয় সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক, পুলিশ সুপার নুরে আলম মিনা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাশুদুল কবীর সমাবেশে বক্তব্য দেন।

সমাবেশ শুরুর আগে রাউজানবাসীর পক্ষ থেকে আসাদুজ্জামান খাঁনকে তিন ভরি ওজনের স্বর্ণের নৌকার ক্লিপ বুকে পরিয়ে দেন সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী।

এর আগে রাউজান থানার নির্মিতব্য দ্বিতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সূর্যসেনের আবক্ষ ভাস্কর্যে সম্মান জানান মন্ত্রী। পরে তিনি সূর্যসেন পাঠাগার পরিদর্শন করেন।


bdnewseveryday.com © 2017 - 2018