BdNewsEveryDay.com
Tuesday, May 21, 2019

আজ ওবায়দুল কাদেরকে কেবিনে স্থানান্তরের সম্ভাবনা

Wednesday, March 13, 2019 - 838 hours ago

সংগ্রাম অনলাইন ডেস্ক:

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাসের। গতকাল মঙ্গলবার গণমাধ্যমকে তিনি এ তথ্য জানান।

তিনি আরো জানান, ধীরে ধীরে সেরে উঠছেন তিনি(ওবায়দুল কাদের)। আজ বুধবার তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করার কথা রয়েছে।

আবু নাসের জানান, সেতুমন্ত্রী ওঠে দাঁড়াতে পারছেন। চিকিৎসকদের সঙ্গে নিজের সমস্যার কথা বলতে পারছেন। মঙ্গলবার পরিবারের সদস্য ও সিঙ্গাপুরে অবস্থানরত আওয়ামী লীগ নেতারা তাকে দেখতে গেল তিনি তাদের সঙ্গে কুশলবিনিময় করেন। একটু হেঁটেছেনও।

প্রসঙ্গত, গত রবিবার (৩ মার্চ) সকাল ৭টায় ম্যাসিভ হার্ট অ্যাটাক করেন ওবায়দুল কাদের। পরে তাকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) কার্ডিওলজি বিভাগের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। এ সময় লাইফ সাপোর্টে চিকিৎসা দেওয়া হয় তাকে।

পর দিন হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠির পরামর্শে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নিয়ে উন্নত চিকিৎসা দেয়ার সিদ্ধান্ত নেয় ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত বিএসএমএমইউর মেডিক্যাল বোর্ড। ওই দিনই এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে এনে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।


bdnewseveryday.com © 2017 - 2018