BdNewsEveryDay.com
Saturday, May 25, 2019

কাদেরের অসুস্থতায় উদ্বিগ্ন অপু বিশ্বাস

Monday, March 04, 2019 - 838 hours ago

সোমবার দুপুরে ফেইসবুক পেইজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লেখেন, “তার এই অবস্থায় আমিসহ সকলেই শঙ্কিত। তার সামান্যতম অনুপস্থিতি আমাদের অনেক ক্ষতির কারণ হয়।”

রোববার সকাল সাড়ে ৭টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় সেতুমন্ত্রীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি করা হয়।

প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি, স্পিকারসহ নেতাকর্মীরা অনেকে তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। তার শারীরিক পরিস্থিতি বুঝতে সোমবার সকালে ঢাকায় এসেছেন ভারতের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি; তার পরামর্শে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে বিকেলে।

অপু বিশ্বাস প্রার্থনা করছেন, সুস্থ হয়ে দেশে ফিরে আবারো মানুষের কল্যাণে কাজ করবেন সেতুমন্ত্রী।

“তিনি যেমন সফলভাবে তার মন্ত্রীর দায়িত্ব পালনের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযাত্রী হিসেবে পুরো দেশবাসীর কল্যাণ করে যাচ্ছেন।”

দেশের বৃহত্তর রাজনৈতিক দল আওয়ামী লীগের সঙ্গে অপু বিশ্বাসের সম্পৃক্ততা দেখা গেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময়। আ.লীগের পক্ষে প্রচারণায় ওবায়দুল কাদেরসহ দলটির অন্যান্য নেতাদের সঙ্গে একই মঞ্চে দেখা গেছে তাকে। সংরক্ষিত নারী আসনে আ.লীগের পক্ষে মনোনয়ন ফরম কিনলেওও জাতীয় সংসদের টিকিট পাননি বগুড়ার মেয়ে অপু।


bdnewseveryday.com © 2017 - 2018