BdNewsEveryDay.com
Tuesday, May 21, 2019

পার্টির জন্য মাঠের খেলা খারাপ হয় না: নেইমার

Monday, March 04, 2019 - 838 hours ago

পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যেই ৫ ফেব্রুয়ারি নিজের ২৭তম জন্মদিনে পার্টিতে হাজির হন নেইমার। সংবাদ মাধ্যমে এই ঘটনা প্রচার পেলে ফুটবলের প্রতি তার আত্মনিবেদন নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। ব্রাজিলের এক টিভি অনুষ্ঠানে ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনার জবাব দেন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার।

“আমি মনে করি না যে আমার সামাজিক জীবন আমার মাঠের পারফরম্যান্সে বাধা সৃষ্টি করে। সত্যি বলতে, আমার কাছে মাঠের ভেতরের ও বাইরের কর্মকাণ্ডের তুলনাকে হাস্যকর লাগে।”

“আমার মাঠের পরিসংখ্যান এখনও খুব ভালো। ২০১৬ সালের অলিম্পিকের সময় আমি বলেছিলাম ‘আমার ব্যক্তিগত জীবন আমার ব্যক্তিগত জীবন।’ আমার যা করা উচিত বলে আমি মনে করি, আমি তাই করব।”

“মাঠে আমাকে প্রশ্ন করা যেতে পারে – আমার পারফরম্যান্স নিয়ে কথা বলতে সাংবাদিকরা আছেন। আপনারা তা নিয়ে কথা বলতে পারেন। মাঠের বাইরে আমি নিজেই নিজের খেয়াল রাখব। যদি আমি এটা করতে চাই, তবে তা আমি করবই। আমার জীবনটা আমারই, আমার বয়স ২৭ বছর।”

সমালোচকদের জবাব দেওয়ার জন্য নয় বরং নিজের পছন্দের জন্যই ফুটবল খেলেন বলেও জানান নেইমার।

“আমি যদি বাইরে যেতে চাই, আমি যাবই। কিন্তু আগামী দিন কি করতে হবে তা আমাকে জানতেই হবে। যদি পরের দিন আমার একটা ম্যাচ থাকে, অবশ্যই আমি বাইরে যাব না। নিজের সেরা পারফরম্যান্সের জন্য আমি বিশ্রাম করব।”

“লোকে আমার পারফরম্যান্স নিয়ে ভালো বা মন্দ বলবে সেজন্য আমি খেলি না।… আমি ফুটবল খেলি কারণ আমি এটা ভালোবাসি।”


bdnewseveryday.com © 2017 - 2018