BdNewsEveryDay.com
Sunday, March 24, 2019

ওবায়দুল কাদেরকে নিয়ে বিমানবন্দরের পথে অ্যাম্বুলেন্স

Monday, March 04, 2019 - 490 hours ago

বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনালে আগের দিন থেকে অপেক্ষায় থাকা এয়ার অ্যাম্বুলেন্সে করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদেরকে নিয়ে যাওয়া হবে সিঙ্গাপুরের মাউন্ট এলিজোবেথ হাসপাতালে।

ভারতের প্রখ্যাত কার্ডিয়াক সার্জন দেবী প্রসাদ শেঠী সোমবার ঢাকায় এসে সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করার পর তার সঙ্গে কথা বলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকরা সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদেরকে বিদেশে পাঠানোর সিদ্ধান্ত জানান।

সোমবার দুপুরে এক ব্রিফিংয়ে বঙ্গবন্ধূ মেডিকেলের উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া বলেন, “এখন সবাই রেডি আছি। সিঙ্গাপুরের টিমের উপর নির্ভর করছে কখন সেখানে যাবেন। যত দ্রুত সম্ভব তাকে নিয়ে যাওয়া হবে।”

এর আধা ঘণ্টার মাথায় করোনারি কেয়ার ইউনিটের সুবিধা সম্বলিত একটি অ্যাম্বুলেন্স ওবায়দুল কাদেরকে নিয়ে পুলিশি পাহারায় বিমানবন্দরের পথে রওনা হয়। আগেই পুরো রাস্তা খালি করে দেওয়ায় বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনালে পৌঁছাতে সময় লাগে মাত্র ২০ মিনিট।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজোবেথ হাসপাতালের যে চিকিৎসক দলটি রোববার এয়ার অ্যাম্বুলেন্সের সঙ্গে ঢাকায় এসেছিলেন, তারাও একইসঙ্গে বঙ্গবন্ধু মেডিকেল থেকে বিমানবন্দরে পৌঁছান। দুজন চিকিৎসক, একজন নার্স ও একজন টেকনিশিয়ান রয়েছেন এই দলে।  

আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সবকিছু প্রস্তুত। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষ হলেই এয়ার অ্যাম্বুলেন্সে রওনা হয়ে যাবে।”

বিস্তারিত আসছে


bdnewseveryday.com © 2017 - 2018