BdNewsEveryDay.com
Sunday, August 25, 2019

নারী দিবসে মুক্তি পাচ্ছে ‘যদি একদিন’

Monday, February 11, 2019 - 838 hours ago

গত ৩১ জানুয়ারি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র প্রাপ্তির পর ৮ মার্চ মুক্তি পাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘যদি একদিন’।

চলচ্চিত্রটিতে অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। চলচ্চিত্রটিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন রাইসা। তাকে ঘিরেই ছবির কাহিনী আবর্তিত হয়েছে।

চলচ্চিত্রটির কাহিনী প্রসঙ্গে নির্মাতা মোস্তফা কামাল রাজ বলেন, “ছবিটিতে ছোট্ট রাইসার সঙ্গে ছবির নায়ক তাহসানের বাবা-মেয়ের এক দারুণ রসায়ন ফুটে উঠেছে। সেই সঙ্গে তাহসান-শ্রাবন্তীর প্রেম-বিরহের কিছুটা আঁচ পাওয়া যায়। সবমিলিয়ে আমাদের দেশের একটি পরিবারের গল্প উঠে এসেছে ‘যদি একদিন’ ছবিতে।”



এই ছবির প্রযোজক বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, “আমাদের সবাইকে একসঙ্গে চলচ্চিত্রের উন্নয়নে কাজ করতে হবে। আমি অনেক আশাবাদী। সেই লক্ষ্যে দীর্ঘদিন ধরে বেঙ্গল মাল্টিমিডিয়া ও আরটিভি চলচ্চিত্রকে সুস্থ বিনোদনের ধারায় ফিরিয়ে আনার চিন্তা করে আসছিল। তাই দর্শককে হলমুখী করতে আমরা নির্মাণ করেছি ‘যদি একদিন’।

তিনি আরও বলেন, “আপাতত মুক্তির তারিখ জানানো হলো। কিছুদিনের মধ্যেই ছবিটির হল পরিকল্পনা সবাইকে জানিয়ে দেয়া হবে। এটি পারিবারিক ও রুচিশীল গল্পের একটি ছবি। আমি বলব, আপনারা হলে গিয়ে ‘যদি একদিন’ দেখুন। আশা করি ভালো লাগবে।”

চলচ্চিত্রটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত খলনায়ক তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ প্রমুখ।


bdnewseveryday.com © 2017 - 2018