BdNewsEveryDay.com
Monday, June 17, 2019

বিএনপিকে রাজনৈতিক দল মনে করি না : শিল্পমন্ত্রী

Friday, January 11, 2019 - 838 hours ago

বিএনপিকে কোনো রাজনৈতিক দল মনে করেন না নবনিযুক্ত শিল্পমন্ত্রী ও নরসিংদী-৪ আসনের সাংসদ অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন। তিনি বলেছেন, বিএনপি কোনো দল নয়, এটি আওয়ামী লীগবিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র।

আজ শুক্রবার দুপুরে নরসিংদী সার্কিট হাউসে জেলা ও উপজেলা পর্যায়ের প্রশাসনিক কর্মকতা ও আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন শিল্পমন্ত্রী।

বিএনপি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, ‘এটা কোনো রাজনৈতিক দল নয়; আওয়ামী লীগবিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র। তারা একেক সময় একেকভাবে আবির্ভূত হয় শুধু আওয়ামী লীগের বিরোধিতার জন্য। তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে।’

‘বিএনপির মতো এ রকম বহু দল চলে গেছে। ইতিহাসে তাদের নাম নেই। তা ছাড়া বিএনপিকে আমি রাজনৈতিক দল মনে করি না। কারণ তারা জনগণের কথা ভাবে না। জনগণের কথা ভাবলে পেট্রলবোমা আর আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মারত না,’ বলেন নূরুল মজিদ।

বর্তমান সরকার ও তার কর্মপরিকল্পনা প্রসঙ্গে শিল্পমন্ত্রী বলেন, ‘নির্বাচনে আমরা জনগণের একটি বৃহৎ অংশের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় এসেছি। তাই আমাদের প্রথম এবং প্রধান লক্ষ্য হচ্ছে জনগণের প্রত্যাশা পূরণ করা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আমাদের কর্মপরিকল্পনা সাজিয়ে রেখেছি। সে হিসেবে সব উন্নয়ন বাস্তবায়ন হবে।’

নিজ জেলা নরসিংদীর বেকারত্ব দূর করতে এ এলাকায় নতুন করে শিল্পায়নের কথা ভাবছেন বলেও জানান শিল্পমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূইয়া, পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, জেলা টেলিভিশন অ্যাসোসিয়েশনের সভাপতি বিশ্বজিৎ সাহাসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সাংবাদিক ও সুশীল সমাজসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


bdnewseveryday.com © 2017 - 2018