BdNewsEveryDay.com
Monday, June 17, 2019

মালাইকা-অর্জুনের সম্পর্কে নাখোশ সালমান?

Friday, January 11, 2019 - 838 hours ago

২০১২ সালে যখন অভিষেক হয় অর্জুন কাপুরের, তখন বলিউড সুপারস্টার সালমান খান তাঁকে পূর্ণ সহায়তা দিয়েছিলেন। বলিউড ভাইজান অনেক তারকা-সন্তানকেই বিনোদন দুনিয়ায় পা রাখতে সহায়তা করেছেন আর অর্জুন তাঁদের একজন। সালমান ও অর্জুনের দৃঢ় বন্ধন ছিল। অবশ্য সে কথা বেশ জোরেশোরেই বলতেন অর্জুন। বলতেন, তিনি ‘সালমানের ভক্ত’।

কিন্তু গত ছয় বছরে বদলে গেছে অনেক কিছুই। আনুগত্য বদলে যাওয়ার পর সমীকরণও বদলে গেছে।

এটা আর গোপনীয় নয় যে অর্জুন কাপুর এখন চুটিয়ে প্রেম করছেন ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা অরোরার সঙ্গে, যিনি আরবাজ খানের সাবেক স্ত্রী। আর আরবাজ খানদান পরিবারের একজন। মনে হচ্ছে, সাবেক ভ্রাতৃবধূর সঙ্গে অর্জুনের এই সম্পর্ক ভালোভাবে নিতে পারছেন না সালমান খান।

ভারতের একটি শীর্ষ দৈনিক তাদের প্রতিবেদনে জানিয়েছে, নিজের বাড়িতে ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা অর্জুন কাপুরকে নিষিদ্ধ করার পর এবার তাঁর বাবা বনি কাপুরকেও বাড়িতে প্রবেশে নিষেধাজ্ঞা দিতে চলেছেন ৫৩ বছর বয়সী সালমান।

একটি সূত্র ওই দৈনিককে বলেছে, ‘অর্জুন প্রথমে সালমানের ছোট বোন অর্পিতার সঙ্গে প্রেম করেছেন। পরে তাঁর সঙ্গে বিচ্ছেদ করে মালাইকা অরোরার বন্ধু হয়ে ওঠেন, যিনি সালমানের ভাই আরবাজের বিবাহিত স্ত্রী। তখন থেকেই অর্জুনের ওপর বিরক্ত সালমান। কিন্তু ভাই ভেবেছিলেন, অর্জুন এমন কিছু কখনো করবেন না, যা খান পরিবারকে আহত করে।’

‘কিন্তু আরবাজের সঙ্গে মালাইকার বিবাহবিচ্ছেদের পর অর্জুনকে প্রকাশ্যে আনেন তিনি এবং এখন চারপাশে তাঁদের বিয়ের গুঞ্জনে চটেছেন সালমান,’ যোগ করে ওই সূত্র।

এর আগে কোনো ব্যাখ্যা ছাড়াই বনি কাপুরের ‘নো এন্ট্রি ম্যায় এন্ট্রি’ থেকে নিজেকে গুটিয়ে নেন সালমান খান।

মালাইকা ও অর্জুন এখন তাঁদের প্রেমের শহর লালগালিচায় ভরে দিতে ব্যস্ত। দীর্ঘদিন নিজেদের প্রেমের সম্পর্ক লুকিয়ে রাখলেও পরে প্রকাশ্য হন দুজনই। প্রায়ই জনসমক্ষে তাঁদের হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। গুঞ্জন রয়েছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন।

সম্প্রতি এ যুগলের ঘনিষ্ঠজন নির্মাতা-প্রযোজক করণ জোহর তাঁদের প্রেমের কথা স্বীকার করেছেন। তবে অর্জুন ও মালাইকা এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

১৯৯৮ সালে আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা অরোরা। বিয়ের ১৯ বছর পর ২০১৭ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। তাঁদের ঘরে রয়েছে ১৬ বছরের ছেলেসন্তান আরহান খান। সূত্র : ইন্ডিয়া টুডে


bdnewseveryday.com © 2017 - 2018