BdNewsEveryDay.com
Friday, January 18, 2019

আলিয়াকে ‘গুন্ডি’ বললেন তাঁর বাবা!

Friday, January 11, 2019 - 161 hours ago

২০১২ সালে নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন আলিয়া ভাট। সেই থেকে আর পিছু হটতে হয়নি এই অভিনেত্রীকে। ২৫ বছরের এই সুন্দরী বিনোদন দুনিয়ার ব্যতিক্রমী উপহার।

সম্প্রতি ‘রাজি’ তারকা আলিয়া ভাট অভিনীত নতুন ছবি ‘গাল্লি বয়’-এর ট্রেইলার মুক্তি পেয়েছে। সব মহল থেকেই প্রশংসা পাচ্ছেন এই মেধাবী অভিনেত্রী।

ট্রেইলারে দেখা গেছে, প্রেমিক রণবীর সিংয়ের প্রতি সীমাহীন ভালোবাসার বন্ধনে আবদ্ধ আলিয়া। প্রেমিকের সুরক্ষার জন্য সর্বদা চিন্তিত তিনি। এমনকি এক মেয়েকে ধরে পিটিয়েছেনও। ট্রেইলারে আলিয়াকে ‘গুন্ডি’ বলতেও দেখা গেছে রণবীরকে।

ট্রেইলার উদ্বোধনের পর আলিয়া বলেছেন, বাস্তব জীবনে তিনি অহিংস মানুষ।

তবে এবার তাঁর বাবা বিখ্যাত নির্মাতা-প্রযোজক মহেশ ভাট সরাসরিই মেয়েকে ‘গুন্ডি’ বললেন। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে মেয়ের সিনেমার একটি ছবি শেয়ার দিয়ে মহেশ লিখেছেন, ‘আলিয়া গুন্ডি।’ কয়েকটি মুষ্টিবদ্ধ হাতের ইমোকনও দিয়েছেন তিনি।

২০১৮ সাল আলিয়ার জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিল। ওই বছর তাঁর অভিনীত ‘রাজি’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। এই ‘হাইওয়ে’ অভিনেত্রী তাঁর অভিনয়দ্ক্ষতা দেখিয়ে চলেছেন। আর অভিনয়ের উন্নতিতে জোর প্রচেষ্টা আছে তাঁর।

প্রথমবারের মতো আলিয়াকে তাঁর বাবা মহেশ ভাটের ‘সড়ক-২’ সিনেমায় দেখা যাবে। এই ছবিতে আরো রয়েছেন তাঁর বড় বোন পূজা ভাট, আদিত্য রায় কাপুর ও সঞ্জয় দত্ত।

‘গাল্লি বয়’ সিনেমা একজন র‍্যাপ শিল্পীর জীবনের গল্প। রণবীর তাঁর পারফরম্যান্স দিয়ে প্রত্যেককে মুগ্ধ করেছেন। জয়া আখতার পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে আগামী ১৪ ফেব্রুয়ারি। সূত্র : বলিউড বাবল


bdnewseveryday.com © 2017 - 2018