BdNewsEveryDay.com
Wednesday, March 20, 2019

মা-ছেলের প্যারিস ভ্রমণ

Friday, January 11, 2019 - 838 hours ago

বলিউড অভিনেতা কারিনা কাপুর খান, সাইফ আলি খান ও তাঁদের আদরের নবাবজাদা তৈমুর আলি খান এবারের ইংরেজি নববর্ষকে স্বাগত জানিয়েছেন সুইজারল্যান্ডে। সেই সফর শেষ করে ফিরেছিলেন ভারতে। এবার ফের গেলেন ফ্রান্সের প্যারিস ভ্রমণে।

কারিনা ও তৈমুরের প্যারিস ভ্রমণের ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন বেবোর ম্যানেজার পুনম দমনিয়া। মা-ছেলের এই ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। কারিনার ডাকনাম বেবো।

ছবিতে দেখা যাচ্ছে, কারিনা পরেছেন ধূসর রঙের সোয়েটার, নীল ডেনিম ও কালো বুট। আদুরে তৈমুর রয়েছে তাঁর কোলে। আর ‘ছোটে নবাব’ পরেছে নীল জ্যাকেট, ধূসর ট্রাউজার ও বুট। হোটেল রিৎজের সামনে মা-ছেলে পোজ দিয়েছেন।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও বলিউড সুন্দরী কারিনা কাপুরের দুই বছরের সন্তান তৈমুর। অন্তর্জালে ছোট্ট তৈমুর খুব জনপ্রিয়। গেল বছর ভারতের গুগল সার্চের তালিকায় অন্যতম শীর্ষস্থান ছিল এই খুদে তারকার।

মনে হচ্ছে, নবাব পরিবার পুরোদমে অবসর বিনোদনের মুডে আছে। গেল বড়দিন মুম্বাইয়ে উদযাপন করে তারা। এর পর তাঁরা লন্ডনে ভ্রমণে যান। তারপর উড়াল দেন সুইজারল্যান্ডে।



প্যারিসে হোটেল রিৎজের সামনে কারিনা-তৈমুর। ছবি : ইনস্টাগ্রাম

সাইফ আলি খান এখন তাঁর নেটফ্লিক্স সিরিজ ‘স্যাকরেড গেমস’-এর দ্বিতীয় মৌসুম নিয়ে কাজ করছেন। ‘সিংহম’ তারকা অজয় দেবগন অভিনীত ‘তানাজি—দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতেও কাজ করবেন তিনি। এই ছবিতে তাঁকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে।

অন্যদিকে কারিনা কাপুর শিগগিরই ‘গুড নিউজ’ ছবির শুটিং শুরু করবেন। এ ছবিতে আরো রয়েছেন অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানি। নির্মাতা-প্রযোজক করণ জোহরের ঐতিহাসিক ছবি ‘তাখত’-এও রয়েছেন কারিনা। এতে আরো অভিনয় করবেন রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কুশল, জাহ্নবী কাপুর, ভূমি পেড়নেকার, অনিল কাপুরসহ অন্যরা। সূত্র : বলিউড বাবল


bdnewseveryday.com © 2017 - 2018