BdNewsEveryDay.com
Monday, December 17, 2018

জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার প্রকাশ ১৭ ডিসেম্বর

Thursday, December 06, 2018 - 264 hours ago

বৃহস্পতিবার সন্ধ্যায় জোটের স্টিয়ারিং কমিটির এক বৈঠক শেষে মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একথা জানান।

তিনি বলেন, “আগামী ১৭ ডিসেম্বর ঐক্যফ্রন্টের যে নির্বাচনী ইশতেহার তা সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশ করা হবে।”

একই সঙ্গে আগামী সোমবার সোহরাওয়ার্দী উদ্যানে ফ্রন্ট যে জনসভা করার কর্মসূচি ঘোষণা করেছিলে, তা স্থগিত করার সিদ্ধান্তও জানান ফখরুল।

তিনি বলেন, “নির্বাচনের কারণেই সোহরাওয়ার্দী উদ্যানের জনসভার কর্মসূচি স্থগিত করা হয়েছে। পরে তারিখ ঘোষণা করা হবে। সম্ভবত আমরা নির্বাচনী প্রচারণার শেষে এই জনসভাটা করব।”

কামাল হোসেনের উদ্যোগে গঠিত জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়ে এবার নির্বাচনে অংশ নিচ্ছে দশম সংসদ নির্বাচন বর্জনকারী বিএনপি। তাদের জোটের আসন ভাগাভাগি এখনও চূড়ান্ত হয়নি।

বৈঠকে আসন ভাগাভাগিসহ নানা বিষয়ে আলোচনা হয়েছে বলে জানান ফখরুল।

তিনি বলেন, এবিষয়ে দুই-একদিনের মধ্যে গণমাধ্যমকে জানানো হবে।

ফখরুল বলেন, “প্রতীক বরাদ্দের বিষয় নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে। সেই সঙ্গে প্রতীক বরাদ্দের পরেই নিজ নিজ এলাকায় নিজ নিজ আসনে প্রতীক নিয়ে প্রচারণার সিদ্ধান্ত হয়েছে। প্রতি জেলায় এই প্রচারণা চালানো হবে।”

মতিঝিলে কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির এই বৈঠক হয়।

কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির আ স ম আবদুর রব, আবদুল মালেক রতন, কৃষক শ্রমিক জনতা লীগের আবদুল কাদের সিদ্দিকী, গণফোরামের সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মো. মনসুর আহমেদ, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য সংস্থার জাফরুল্লাহ চৌধুরী  উপস্থিত ছিলেন।


bdnewseveryday.com © 2017 - 2018