BdNewsEveryDay.com
Monday, December 17, 2018

নামের পাশে স্বামীর পদবি যোগ করলেন প্রিয়াঙ্কা

Thursday, December 06, 2018 - 269 hours ago

মার্কিন গায়ক, অভিনেতা নিক জোনাসের সঙ্গে সদ্যই সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী ও আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। দেড় বছর প্রেমের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। অন্য তারকারা যখন ইউরোপে বিয়ের অনুষ্ঠান সারছেন, সেখানে বাগদত্তা নিককে বিয়ের জন্য মাতৃভূমি ভারতকেই বেছে নেন ‘দেশি কন্যা’ খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া।

দুই সংস্কৃতির মেলবন্ধন ছিল প্রিয়াঙ্কার বিয়েতে। আলাদা দুটো অনুষ্ঠানের আয়োজন করেন প্রিয়াঙ্কা-নিক যুগল। রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে ১ ডিসেম্বর রাতে খ্রিস্টান রীতিতে বিয়ে করেন তাঁরা। ২ ডিসেম্বর সনাতন রীতিতে সাতপাকে বাঁধা পড়েন ৩৬ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক।

উমেদ ভবন প্রাসাদে চার দিনব্যাপী বিয়ের আয়োজনের পর গত মঙ্গলবার দিল্লিতে হয় তাঁদের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নতুন জীবনে পা রেখেই সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা বলেছেন, সুখের সেরা সময়ে আছেন তিনি।

বলা হচ্ছে, এখনই মধুচন্দ্রিমা করছেন না প্রিয়াঙ্কা-নিক। প্রিয়াঙ্কা আগে নিজের প্রতিশ্রুত কাজ শেষ করতে চান। তারপর স্বামীর সঙ্গে ছুটি কাটাতে চান তিনি। বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবল আজ জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের নামে কিছুটা পরিবর্তন এনেছেন প্রিয়াঙ্কা। এখন নামের পাশে স্বামীর জোনাস পদবি যোগ করেছেন তিনি—প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

এখন থেকে ‘বরফি’ অভিনেত্রীকে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস বলেই ডাকা হবে। তবে টুইটারে এখনো প্রিয়াঙ্কা চোপড়াই দেখা যাচ্ছে। সম্ভবত পরে তিনি নাম বদলাবেন।

বিয়ের পর প্রিয়াঙ্কা এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, তিনিই তাঁর আকাঙ্ক্ষা ও ভালোবাসাকে পরিচালনা করেন। এ-ও বলেছেন, নিজের সুখ ও অপরকে সুখী করার দিকেই মনোযোগ তাঁর।

কাজের জন্যই মধুচন্দ্রিমা দেরি করে করবেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। বলেছেন, ‘আমার ও নিকের কাজ খুবই গুরুত্বপূর্ণ আমাদের কাছে। যা প্রতিশ্রুতি দিয়েছি, তা আমার কাছে বড় ব্যাপার। আমি প্রতিশ্রুতির কাছে বন্দি। আর তা ছাড়া আমি কাজের ব্যাপারে সত্যিই উত্তেজিত।’

চলতি মাসের ১৫ অথবা ১৬ তারিখে প্রিয়াঙ্কার চলচ্চিত্র অঙ্গনের বন্ধুবান্ধব ও সহকর্মীদের জন্য একটি বিশেষ পার্টির আয়োজন করা হবে। সেই পার্টি হবে তারকাখচিত।


bdnewseveryday.com © 2017 - 2018