BdNewsEveryDay.com
Thursday, December 13, 2018

মনোনয়ন জমা দিয়ে ফেরার পথে গোলাম রব্বানীর প্রস্তাবকারী আটক

Wednesday, December 05, 2018 - 190 hours ago

সংগ্রাম অনলাইন ডেস্ক:    

মনোনয়নপত্র জমা দিয়ে বেরিয়ে যাওয়ার সময় জামায়াত নেতা গোলাম রব্বানীর প্রস্তাবকারী ওমর ফারুককে (৫০) আটক করেছে মিঠাপুকুর থানা পুলিশ।খবর জাগো নিউজের।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনের সড়ক থেকে তাকে আটক করা হয়।

বিযয়টি নিশ্চিত করে গোলাম রব্বানীর আইনজীবী বায়েজিদ ওসমানী বলেন, প্রস্তাবক ও সমর্থনকারী দুইজনের কারও বিরুদ্ধে কোনো গ্রেফতারি পরোয়ানা নেই। উচ্চ আদালত থেকে তাদের জামিন নিয়ে প্রস্তাবক এবং সমর্থনকারী করা হয়েছে। এরপরও পুলিশ ওমর ফারুককে আটক করেছে।

এর আগে বুধবার দুপুর ১২টায় রংপুর-৫ (মিঠাপুকুর) আসনে বিএনপির প্রার্থী জামায়াত নেতা গোলাম রব্বানীর পক্ষে তার আইনজীবী বায়োজিদ ওসমানী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিল করেন। এ সময় তার প্রস্তাবক এবং সমর্থকও উপস্থিত ছিলেন।

মনোনয়ন গ্রহণ করে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এনামুল হাবীব সাংবাদিকদের জানান, উচ্চ আদালতের নির্দেশে গোলাম রব্বানীর মনোনয়নপত্র গ্রহণ করা হয়েছে। যাচাই-বাছাই শেষে এ বিষয়ের সিদ্ধান্ত নির্বাচন কমিশনকে জানানো হবে।

মনোনয়নপত্র দাখিলের পর গোলাম রব্বানীর আইনজীবী বায়েজিদ ওসমানী বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন গত ২৮ নভেম্বর মনোনয়ন দাখিল করতে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গেলেও তা গ্রহণ করা হয়নি। পরে উচ্চ আদালতে আবেদন করা হলে আদালত মনোনয়ন গ্রহণের নির্দেশ দেন।


bdnewseveryday.com © 2017 - 2018