BdNewsEveryDay.com
Sunday, July 22, 2018

উল্টে গেলো পণ্যবাহী ট্রাক!

Wednesday, May 16, 2018 - 838 hours ago

চট্টগ্রাম: প্রায় পাঁচ হাত দৈর্ঘ্য ও তিন হাত প্রস্থের একটি গর্ত। এক হাত গভীর গর্তটি সড়কের প্রায় অর্ধেক অংশজুড়ে। বুধবার (১৬ মে) রাত সোয়া সাতটায় মুরাদপুর-অক্সিজেন সড়কের রেলগেট এলাকার সেই গর্তে চাকা পড়ায় উল্টে গেছে একটি পণ্যবাহী ট্রাক। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটি মুরাদপুর থেকে অক্সিজেন এলাকার দিকে যাচ্ছিল। এ সময় গর্তের মধ্যে চাকা পড়লে ট্রাকটি সড়কের পশ্চিম দিকে একটি ভ্যানের ওপর উল্টে পড়ে। এতে ভ্যানটি ভেঙে যায়। ঘটনার পরপরই ট্রাকচালক ও সহকারী জানালা দিয়ে বের হয়ে চলে যান।

রাত সাড়ে সাতটার দিকে ঘটনাস্থলে দেখা যায় উল্টে পড়া ট্রাকটির চারপাশে কৌতূহলী মানুষ ভিড় করছেন। সড়কের অর্ধেক অংশজুড়ে গাড়িটি উল্টে থাকায় যানচলাচল ব্যাহত হতে দেখা যায়।

সড়কের পাশের একটি গাড়ি মেরামতকারী প্রতিষ্ঠানের কর্মচারী মিঠু দাশ বাংলানিউজকে বলেন, গাড়িটি যখন উল্টে পড়ছিল তখন তারা দোকানের সামনের ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন। গাড়িটি উল্টে তাদের এক হাত সামনে পড়ে।

তিনি বলেন, যে ভ্যানটি গাড়ির নিচে চাপা পড়েছে সেটি এক ভ্রাম্যমাণ মাছ ব্যবসায়ীর। প্রতিদিন সন্ধ্যায় তিনি সেখানে মাছ বিক্রি করেন। তবে ঘটনার সময় তিনি ওই জায়গায় ছিলেন না।

ঘটনাস্থলে পাঁচলাইশ থানার সহকারী উপপরিদর্শক আবু বকর সিদ্দিক বাংলানিউজকে বলেন, গর্তের মধ্যে ট্রাক উল্টে পড়েছে এমন খবর পেয়ে আমরা আসি। এতে কেউ হতাহত হননি। আশপাশের লোকজন জানিয়েছে চালক ও সহকারী পালিয়ে গেছেন, আবার কেউ বলেছেন তারা আহত হওয়ায় চিকিৎসার জন্য হাসপাতালে গেছেন। এ ছাড়া ট্রাকটির মালিকপক্ষ কিংবা পণ্যের মালিকদের কেউ এখনো ঘটনাস্থলে আসেননি।’

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, মে ১৬, ২০১৮ জেইউ/টিসি

 


bdnewseveryday.com © 2017 - 2018