BdNewsEveryDay.com
Thursday, September 20, 2018

বাকেরগঞ্জে মাদ্রাসা সুপারকে লাঞ্ছনা: দু’জন পাঁচদিনের রিমান্ডে

Wednesday, May 16, 2018 - 838 hours ago

বরিশালের বাকেরগঞ্জে মাদরাসা সুপারের মাথায় মল ঢেলে লাঞ্ছিতের ঘটনায় গ্রেফতার হওয়া দু’জনকে পাঁচদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছে আদালত। আজ বুধবার সকালে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফারুক হোসেন এই আবেদন মঞ্জুর করেন। এর আগে মঙ্গলবার পুলিশ গ্রেফতার হওয়া দুইজনের সাতদিনের রিমান্ড আবেদন করেন আদালতে। এরই পরিপ্রেক্ষিতে আজ আদালতের বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে মাদরাসা সুপারকে লাঞ্ছিতের ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি। আজ দুপুরে নগরীর বায়তুল মোকাররম মসজিদের মাও. আবদুল মান্নানের সভাপতিত্বতে বক্তৃতা করেন মাও. আব্দুর রব, মাও. সামসুল আলম, মাও. জাহিদুল ইসলাম, মাও. জামাল উদ্দিন ফারুকী প্রমুখ।

বক্তারা বলেন, সরকারের সাথে আলেম ও ইমামদের যখন সু-সম্পর্ক তখন ন্যক্কারজনক ঘটনার জন্ম দিয়ে সম্পর্ক নষ্টের চেষ্টায় লিপ্ত হচ্ছে কতিপয় অসাধু লোকজন। তারা বলেন, এরা দেশ ও জাতির শত্রু।

প্রসঙ্গত: গত শুক্রবার সকালে বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নের কাঁঠালিয়া মাদরাসার সুপার আবু হানিফের মাথায় মল ঢেলে লাঞ্ছিত করে একটি চক্র। এই ঘটনার একটি ভিডিও রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বেশ বিতর্কের সৃষ্টি হয়। গত রবিবার রাতেই আবু হানিফ আটজনের নাম উল্লেখ করে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এই ঘটনায় মিঞ্জু হাওলাদার ও বেলাল হোসেন নামে দুইজনকে তাৎক্ষণিক গ্রেফতার করে পুলিশ।

ইত্তেফাক/এসএস


bdnewseveryday.com © 2017 - 2018