BdNewsEveryDay.com
Thursday, January 17, 2019

বেনাপোলে গনি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Friday, November 09, 2018 - 838 hours ago

‘মাদক একেবারেই নয়-খেলাধুলায় মিলবে জয়’ এই স্লোগানকে সামনে রেখে শুক্রবার বিকেলে ঐতিহ্যবাহী বেনাপোল ফুটবল মাঠে আলহাজ্ব গনি  স্মৃতি ১ম ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

আটটি দলের অংশগ্রহণে এই ফুটবল খেলার উদ্বোধন করেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম। বিশেষ অতিথি ছিলেন- বেনাপোল পৌরসভার প্যানেল মেয়র শাহাবুদ্দিন মন্টু, জাগো সমাজ কল্যাণ সংস্থা প্রধান উপদেষ্টা এমদাদুল হক বকুল, আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমীর কোচ সাব্বির আহম্মেদ পলাশ, আওয়ামীল গীগ নেতা মোজাফ্ফর হোসেন, সীমান্ত প্রেস ক্লাবের সভাপতি সাহিদুল ইসলাম শাহিন, সাধারণ সম্পাদক আয়ুব হোসেন পক্ষী, শার্শা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম ও দপ্তর সম্পাদক আরিফুর রহমান আরিফ।

উদ্বোধনী অনুষ্ঠানে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, এক সময় এই মাঠে মাদকসহ বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপ হতো। এই মাঠটি কিছু অসামাজিক ব্যক্তির দখলে ছিল। বেনাপোল পৌরসভা, এলাকার মুরুব্বি ও যুবকদের নিয়ে এটিকে দখল মুক্ত করা হয়েছে। যাতে করে ছেলেমেয়েরা খেলাধূলার জন্য একটি মাঠ পায়। তিনি বলেন, আমি মাদকের বিরুদ্ধে খুবই কঠোর, খেলাধুলায় আমার পক্ষ থেকে সকল প্রকার সার্বিক সহযোগিতা থাকবে।

উদ্বোধনী খেলায় ট্রাইব্রেকারে কাগজপুকুর ফুটবল একাদশ ৪-২ গোলে লাউতাড়া ফুটবল একাদশকে পরাজিত করে। খেলাটি নির্ধারিত সময়ে ২-২ গোলে অমিমাংসিত ছিল। আলহাজ্ব গনি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন বেনাপোল এমভি সিক্স। পরিচালনায় ছিলেন সেলিম রেজা, সাইদুর রহমান সাঈদ, মহাসিন হোসেন হৃদয়, আরিফুজ্জামান বিল্টু, ইয়ানুর রহমান, ইয়াসিন আলী। আটদলীয় এই ফুটবল খেলার  মিডিয়া পার্টনার সীমান্ত প্রেস ক্লাব, বেনাপোল ও প্রধান পৃষ্ঠপোষকতা করেন বেনাপোলের গনি এন্ড সন্স সিএন্ডএফ এজেন্টের স্বত্বাধিকারী আমিনুর রহমান ঝন্টু।


bdnewseveryday.com © 2017 - 2018