BdNewsEveryDay.com
Sunday, November 18, 2018

প্রয়োজনে প্রধানমন্ত্রীকে প্রার্থী হয়ে উখিয়া-টেকনাফকে ইয়াবামুক্ত করার দাবি

Friday, November 09, 2018 - 202 hours ago

দেশের বহুল আলোচিত কক্সবাজারের উখিয়া-টেকনাফ সংসদীয় আসনে এবার প্রার্থী বদলের দাবি উঠেছে। শুক্রবার উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহ আলম একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে বলেছেন, এলাকার জনগণ এবার ইয়াবার কলঙ্ক থেকে মুক্তি চায়।

মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ শাহ আলম বলেন, সবচেয়ে বেশী প্রয়োজন এ আসনে দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে। যদি দলীয় সভানেত্রী এ আসনটিতে প্রার্থী হন তাহলে সম্পূর্ণ ইয়াবা মুক্ত হবে সীমান্তের উখিয়া-টেকনাফ আসনটি।

তিনি আরো বলেন, বর্তমান সংসদ-সদস্য আবদুর রহমান বদির কারণে উখিয়া-টেকনাফের গায়ে কলঙ্ক লেগেছে। ইয়াবার কলঙ্ক মুছতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সবাই ঐক্যবদ্ধ। প্রয়োজনে প্রধানমন্ত্রীকে প্রার্থী হয়ে উখিয়া-টেকনাফকে ইয়াবা মুক্ত করতে হবে।   তিনি শুক্রবার বিকেলে কক্সবাজার শহরে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান। আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজের নাম প্রকাশ করতে সংবাদ সম্মেলনটির আয়োজন করা হয়।

মোহাম্মদ শাহ আলম বলেন, তিনি শহীদ পরিবারের সন্তান। ১৯৭১ সালের ২৫ ডিসেম্বর রাতের মহান মুক্তিযুদ্ধের প্রথম প্রহরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের তদানীন্তন ইকবাল হলে পাক হানাদারের হাতে প্রথম শহীদ হন তার জ্যেষ্ঠ ভাই সিএসপি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী ছাত্র ও  ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা শহীদ এটিএম জাফর আলম।   প্রসঙ্গত উখিয়া-টেকনাফে মনোনয়ন প্রত্যাশী শহীদ পরিবারের সন্তান মোহাম্মদ শাহ আলম বর্তমান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমের কনিষ্ঠ ভাই।


bdnewseveryday.com © 2017 - 2018