BdNewsEveryDay.com
Tuesday, March 19, 2019

লাকসামে গৃহবধুকে হত্যার চেষ্টা, যুবক আটক

Friday, November 09, 2018 - 838 hours ago

কুমিল্লার লাকসামে আজ শুক্রবার এক গৃহবধুকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে লাকসাম থানা পুলিশ এক যুবককে আটক করেছে। আটককৃত যুবকের নাম কামরুজ্জামান টিটু (২৪)। সে লাকসাম পৌর এলাকার উত্তর-পশ্চিম গাঁও (আমুদা) গ্রামের আবু তাহেরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ বিকেলে প্রতিবেশী নজরুল হায়দারের স্ত্রী সামছুন্নাহার (৩৫) কামরুজ্জামান টিটুদের বাড়িতে যান। এ সময় ওই গৃহবধুকে দেখে টিটু হঠাৎ গালমন্দ শুরু করেন। এতে ওই গৃহহবধু প্রতিবাদ জানালে টিটু ক্ষিপ্ত হয়ে কুড়াল দিয়ে ওই গৃহবধুর মাথায় কোপ মারেন। কুড়ালের আঘাতে তিনি চিৎর দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। আশ-পাশের লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে লাকসাম হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত কামরুজ্জামান টিটুকে আটক করে।   এদিকে, টিটুর বাবা আবু তাহের জানান, তার ছেলে দীর্ঘদিন ধরে মানসিকভাবে বিকারগ্রস্ত। একাধিকবার তাকে মানসিক চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। সে পরিবারের সদস্যদেরও প্রায়ই শারীরিকভাবে নির্যাতন করতেন। এ নিয়ে তিনি ইতিপূর্বে থানায় লিখিত অভিযোগ করা হয়েছিল। 

এ ব্যাপারে লাকসাম থানার ওসি মনোজ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাচেষ্টাকারী ওই যুবককে আটক এবং ব্যবহৃত কুড়ালটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


bdnewseveryday.com © 2017 - 2018