BdNewsEveryDay.com
Tuesday, August 20, 2019

ড. কামাল খুনি খালেদার সঙ্গে হাত মিলিয়েছেন

Friday, November 09, 2018 - 838 hours ago

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংলাপ হয়েছে, কিন্তু সংবিধানের বাইরে কোনো দাবি মানা হবে না। ড. কামাল হোসেন শেষ বয়সে এসে খুনি খালেদার সঙ্গে হাত মিলিয়েছেন, মীর জাফরের সঙ্গে হাত মিলিয়েছেন।

মন্ত্রী আরো বলেন, ‘খেলা হবে মাঠে। তাই বিএনপিকে বলব, একবার নির্বাচনে না এসে ভুল করেছেন। এবার নির্বাচনে আসুন, জনগণ যে রায় দেবে, আমরা সে রায় মেনে নেব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। এর কোনো বিকল্প নেই। আমরা খেলায় ভয় পাই না। নির্বাচনে ফাইনাল খেলা হবে।’

বৃহস্পতিবার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিশ্বকাপে মেসি গোল মিস করতে পারে, নেইমার গোল মিস করতে পারে, ইনশাল্লাহ শেখ হাসিনা গোল মিস করবেন না। মন্ত্রী বলেন, ভাড়াটিয়া নেতা দিয়ে রাজনীতি ও ভোট হয় না। বিএনপি নেত্রীকে জেল থেকে বের না করে নেতা ভাড়া করে রাজনীতির মাঠে নেমেছে।

দলীয় নেতাদের সতর্ক করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগকে নিয়ে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। তাই আগামী দিনে নৌকার জন্য সবাইকে কাজ করতে হবে। নৌকার মালিক শেখ হাসিনা, তিনি যাঁকে নৌকা দেবেন, তাঁর পক্ষে সবাইকে কাজ করতে হবে।’


bdnewseveryday.com © 2017 - 2018