BdNewsEveryDay.com
Monday, March 25, 2019

টাঙ্গাইলে কাদের সিদ্দিকীর পথসভা বাতিল

Friday, November 09, 2018 - 838 hours ago

টাঙ্গাইল শহরে ছাত্রলীগ পাল্টা সভা ডাকায় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বীরোত্তমের পথসভা বাতিল করা হয়। অবশ্য ছাত্রলীগের দাবি, তারা কাদের সিদ্দিকীর কোনো সভার বিপরীতে পাল্টা সভা ডাকেনি। সেখানে তাদের পূর্বনির্ধারিত সভা ছিল।

বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল শহরের শহীদ মিনার চত্বরে কাদের সিদ্দিকীর ওই সভা হওয়ার কথা ছিল।

কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম কালের কণ্ঠকে জানান, ড. কামালের ঐক্যফ্রন্টে যোগ দেওয়ার পর টাঙ্গাইল শহরে বাসার কাছে শহীদ মিনারে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বঙ্গবীর কাদের সিদ্দিকী পথসভা করতে চেয়েছিলেন। পথে খবর পাওয়া যায়, শহীদ মিনারে ছাত্রলীগের লোকজন অবস্থান নিয়েছে। বিপুলসংখ্যক পুলিশও রয়েছে সেখানে। কিন্তু বঙ্গবীর কোনো অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হোক চাননি। ফলে তিনি পথসভা না করে বাসায় চলে যান।

তবে ওই অভিযোগ অস্বীকার করে জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল জানান, বিকেল থেকে ঢাকা-টাঙ্গাইল কমিউটার ট্রেন চালু হওয়ার কথা। এ ছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণারও কথা। এ দুটিকে স্বাগত জানাতে আগে থেকেই ছাত্রলীগের একটি সভার আয়োজন করা হয়। এ জন্য দলের নেতা-কর্মীরা সেখানে অবস্থান নেয়।

টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান বলেন, ছাত্রলীগের লোকজন সেখানে সভা করছিল। কাদের সিদ্দিকীর বক্তব্য দেওয়ার মতো পরিবেশ সেখানে ছিল না। এ জন্য হয়তো তারা পথসভা করেনি। নিরাপত্তার জন্য সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।


bdnewseveryday.com © 2017 - 2018