BdNewsEveryDay.com
Monday, November 19, 2018

বাগেরহাটে বাসের ধাক্কায় শ্রমিক নিহত, আহত ১৩

Friday, November 09, 2018 - 256 hours ago

বাগেরহাটের মোল্লাহাটে যাত্রীবাহী বাসের ধাকায় একটি ট্রলি ভেঙে চুরমার হয়ে এক নির্মাণ শ্রমিক নিহত এবং ১৩ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার বেরবোয়ালিয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় চারজনকে মোল্লাহাট থেকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। দুর্ঘটনার পর পুলিশ ঘাতক বাসটি জব্দ করেছে। তবে ওই বাসের চালক এবং তার সহকারী পালিয়ে গেছে।

নিহত রুবেল শেখ বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার চরকান্দি গ্রামের মোস্তফা শেখের ছেলে বলে পুলিশ জানায়।

স্থানীয়রা জানান, পাশ্ববর্তী জেলা গোপালগঞ্জে নির্মাণ কাজ শেষে ট্রলিযোগে ১৫ জন নির্মাণ শ্রমিক মোল্লাহাটে তাদের বাড়িতে ফিরছিলেন। ওই ট্রলিটি বেরবোয়ালীয়া এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে আসা খুলনাগামী যাত্রীবাহী একটি বাস ট্রলিটিকে ধাক্কা দেয়। এ সময় ট্রলিটি ভেঙে চুরমার হয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক নির্মাণ শ্রমিক নিহত এবং ১৩ জন আহত হয়।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশের ওসি আজিজুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পুলিশ নির্মাণ শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে। প্রায় দেড় কিলোমিটার দূর থেকে ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে ওই বাসের চালক এবং তার সহকারী পালিয়ে গেছে।


bdnewseveryday.com © 2017 - 2018