BdNewsEveryDay.com
Monday, November 19, 2018

কোনো গুজবে কান দিবেন না

Friday, November 09, 2018 - 258 hours ago

পরিকল্পনা মন্ত্রণালয় ও সরকারি প্রতিষ্ঠান সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক বলেছেন, আপনারা গুজবে কান দিবেন না, নির্বাচনের প্রস্তুতি নিন। যথাসময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। নৌকা মার্কার বিজয়ের মাধ্যমে স্বাধীনতাবিরোধীদের নীলনকশা অতিতের ন্যায় পুনরায় পরাজয়ে রুপান্তরিত করতে হবে।

বৃহস্পতিবার ছাতকের ধারন নতুন বাজার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রায় তিন কোটি টাকা ব্যায় চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, ছাতক-দোয়ারায় শিক্ষা ক্ষেত্রে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। উচ্চ শিক্ষাকে মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে ছাতক-দোয়ারার প্রতিটি ইউনিয়নে একটি করে কলেজ প্রতিষ্ঠা করা হবে। প্রয়োজনের তাগিদেই এখানে আরো প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান গ্রড়ে তোলা হবে।

তিনি আরো বলেন, যুদ্ধ বিদ্ধস্ত এদেশের ৩৭ হাজার প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক যোগে সরকারিকরণ করেছিলেন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপিওভুক্ত না রেখে সকল শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার চিন্তা করছেন।

বিপর্যয় মুহুর্তে শক্ত হাতে দেশের হাল ধরতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই উল্লেখ করে তিনি আগামী নির্বাচনে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে এই ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদত লাহিন মিয়ার সভাপতিত্বে ও উত্তর খুরমা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুর রহমান এবং ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ময়নুল হকের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ছাতক পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, সৈয়দ আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান আরজক আলী, মুক্তিযোদ্ধা নুরুল আমিন।

এ সময় বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরুন কান্তি গুপ্ত, সাবেক চেয়ারম্যান সুন্দর আলী, গোবিন্দগঞ্জ সৈদেরগাও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মখলিছুর রহমান, সাধারণ সম্পাদক নুরুল হক, উত্তর খুরমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ফজর উদ্দিন, দক্ষিণ খুরমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আব্দুল খালিক।

আরো উপস্থিত ছিলেন, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু, সহসভাপতি আবু সামা রাসেল, সাকের রহমান বাবুল, যুগ্ম সম্পাদক কবির আহমদ সেবুল, সাংগঠনিক সম্পাদক রাসেল হোসেন, যুবলীগের যুগ্ম সম্পাদক  জয়নাল আবেদীন, ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক তাজামুল হক রিপন, যুগ্ম আহবায়ক শিপলু আহমদ প্রমুখ।


bdnewseveryday.com © 2017 - 2018