BdNewsEveryDay.com
Wednesday, January 16, 2019

ব্যাটে সাদমান, বলে নাঈম

Thursday, November 08, 2018 - 838 hours ago

ঢাকা: জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২০১৮-২০১৯ মৌসুম শেষে সেরা রান সংগ্রাহক হয়েছেন ঢাকা মেট্টোর সাদমান ইসলাম অনীক। ৬ ম্যাচের ১০ ইনিংস থেকে তার মোট সংগ্রহ ৬৮৪ রান। এর মধ্যে সেঞ্চুরি ২টি, ফিফটি ৩টি, গড় ৬৪.৮০। সর্বোচ্চ স্কোর ১৮৯ রান।

আর বল হাতে সেরা শিকারি হয়েছেন চট্টগ্রাম বিভাগের নাঈম হাসান। সাদমানের সমান সংখ্যক ম্যাচে তার শিকার মোট ২৮ উইকেট। তার সেরা বোলিং ইনিংস ১০৬ রানের বিনিময়ে ৮ উইকেট, যা তিনি তুলে নিয়েছিলেন গেল ২২ অক্টোবর ঢাকা বিভাগের বিপক্ষে। 

এক ম্যাচ কম খেলে ২৩ উইকেট নিয়ে নাঈমের পরেই আছেন ঢাকা মেট্টোর বাঁহাতি অফ স্পিনার আরাফাত সানি। তার সেরা বোলিং ইনিংস ৫৭ রানের বিনিময়ে ৭ উইকেট। গেল ৮ অক্টোবর ফতুল্লায় ঢাকা বিভাগের বিপক্ষে উইকেটের এই পসরা সাজিয়েছিলেন তিনি। এক ম্যাচ বেশি খেলে ২২ উইকেট নিয়ে তিনে রাজশাহী বিভাগের ফরহাদ রেজা।    

এদিকে রানের হিসেবে ৫ ম্যাচের ৯ ইনিংসে ৫১৯ রান নিয়ে সেরা সংগ্রাহকের তালিকায় দ্বিতীয় স্থানে আছেন খুলনা বিভাগে তুষার ইমরান। সেঞ্চুরি ৩টি, ব্যাটিং গড় ৫৭.৫৫। সমান সংখ্যক ম্যাচের ৮ ইনিংসে ৪৭১ রান নিয়ে লিগে সেরা রান সংগ্রাহকের তালিকায় তিনে আছেন একই বিভাগের টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার। তার সেঞ্চুরি ১টি ও ফিফটি ৪টি। ব্যাটিং গড় ৬৭.২৮।   বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮ এইচএল/এমএইচএম


bdnewseveryday.com © 2017 - 2018