BdNewsEveryDay.com
Monday, November 12, 2018

জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপ শেষ

Wednesday, November 07, 2018 - 129 hours ago

সংগ্রাম অনলাইন ডেস্ক:

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ১৪ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টের দ্বিতীয় দফা সংলাপ শেষ হয়েছে।  আজ বুধবার দুপুর ২টার দিকে এ সংলাপ শেষ হয়।  সকাল ১০টা ১০ মিনিটে শুরু হওয়া এই সংলাপে নিজ নিজ জোটের নেতৃত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ড. কামাল হোসেন।

এর আগে সকাল সাড়ে ১১ টার দিকে সংলাপে অংশ নিতে গণভবনে প্রবেশ করে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের প্রতিনিধি দল। সংলাপে অংশ নিচ্ছেন জাতীয় ঐক্যফ্রন্টের ১১ নেতা। মঙ্গলবার (৬ নভেম্বর) রাতে ওই ১১ নেতার নাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে পাঠায় ঐক্যফ্রন্ট।

ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের ১১ সদস্যের প্রতিনিধিদল এ সংলাপে অংশ নেন। তারা হলেন- আ স ম আব্দুর রব, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মোস্তাফা মোহসীন মন্টু, সুব্রত চৌধুরী, মাহমুদুর রহমান মান্না, এসএম আকরাম, আব্দুল মালেক রতন ও সুলতান মোহাম্মদ মুনসুর আহমেদ।

তাৎক্ষণিকভাবে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে সংলাপের বিষয়ে কোন প্রতিক্রিয়া জানা যায়নি।তবে সংলাপ শেষে দুপুরের খাবার না খেয়ে গণভবন থেকে বের হয়ে গেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। আজ বুধবার দুপুর ২টার দিকে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিতীয় দফা বৈঠক শেষে তাদের চলে যেতে দেখা যায়।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আগামীকাল বৃহস্পতিবার সংলাপ বিষয়ে সাংবাদিক সম্মেলন করার কথা রয়েছে।


bdnewseveryday.com © 2017 - 2018