BdNewsEveryDay.com
Tuesday, December 11, 2018

‘আমাকে সাজিদের বেডরুমে পাঠিয়ে দেয় পরিচারিকা’

Friday, October 12, 2018 - 838 hours ago

ভারতের #MeToo আন্দোলনের ফলে ফের ধাক্কা খেলেন বলিউডের আরেক পরিচালক সাজিদ খান। সাজিদের প্রাক্তন অ্যাসিট্যান্ট ডিরেক্টর সালোনী চোপড়ার পর তাঁর বিরুদ্ধে যৌন হেনস্তার গুরুতর অভিযোগ এনেছেন দুই মহিলা। এদের মধ্যে একজন অভিনেত্রী এবং অন্যজন সাংবাদিক। দুজনেই ট্যুইটারে নিজেদের অভিজ্ঞতার কথা তুলে ধরে।

সিনিয়র এই সাংবাদিক সাজিদের বিরুদ্ধে অভিযোগ এনে বলেছেন, ২০০০ সালের ঘটনা, যখন আমি সাজিদের ঘরে তাঁর ইন্টারভিউ দেখার জন্য গিয়েছিলাম তখন তিনি অশ্লীল কথা বলতে শুরু করেন। তারপর আপত্তিজনক কাজ করতে শুরু করেন। সেখান থেকে আমি বেরিয়ে যাওয়া চেষ্টা করলে তিনি জোর করে আমাকে কিস করার চেষ্টা করেন।

অন্যদিকে, অন্য এক অভিনেত্রী র‌্যাচেল হোয়াইটের অভিযোগ, সাজিদ তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছেন৷ তিনি বলেন, হমশকলস ছবির জন্য সাজিদ ফোন করেছিলেন। তিনি আমাকে বাড়িতে ডেকে পাঠান। আমি বাড়িতে যেতে রাজি না হলে সাজিদ বলেন, চিন্তা করার কিছু নেই, কারণ সাজিদ তাঁর মায়ের সঙ্গে থাকেন, তাঁর মা উপস্থিত থাকবেন সেখানে।

কিন্তু সাজিদের বাড়িতে যাওয়ার পর তাঁর পরিচারিকা আমাকে সাজিদের বেডরুমে পাঠিয়ে দেয়। সাজিদ আমাকে অশ্লীল কথা বলতে শুরু করেন। আর এসব বলতে বলতেই সাজিদ হঠাৎই বলেন, কাপড় খুলে ফেলো। আমি তাঁর কথা মানতে চাইনি। শুদু তাই নয়, পরিচালক আমাকে ৫ মিনিটের মধ্যে তাকে সিডিউস করতেও বলে। এই সব দেখে আমি সেখান থেকে বেরিয়ে আসি।


bdnewseveryday.com © 2017 - 2018