BdNewsEveryDay.com
Saturday, October 20, 2018

তনুশ্রীর পাশে অক্ষয়, বন্ধ করে দিলেন ‘হাউসফুল ৪’ এর শ্যুটিং

Friday, October 12, 2018 - 201 hours ago

সাজিদ খানের পরিচালনায় তৈরি হচ্ছিল ‘হাউসফুল ৪’৷ ছবির গোটা টিমকে নিয়ে সাজিদ শ্যুটিংয়ের আস্তানা গেড়েছিলেন ইতালিতে। অক্ষয় সহ সেইখানে ছিলেন অক্ষয় কুমার, কৃতী স্যানন, কৃতী খারবান্দা, নানা পাটেকার, ববি দেওল সহ অন্যান্য অভিনেতা, অভিনেত্রীরা। ইতালির শ্যুটিং শিডিউল শেষ করে ফিরতেই অক্ষয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন যে তিনি ‘হাউসফুল ৪’এর শ্যুট বন্ধ করে দিয়েছেন।

২৮ বছরের ক্যারিয়ারে এই প্রথম শ্যুট ক্যানসেল করলেন খিলাড়ি কুমার। তাঁর কথায়, তিনি এমন কোনও মানুষের সঙ্গে কাজ করত উৎসাহি নন যারা নারীদের হেনস্থা করেছেন।

ট্যুইটারে একটি পোস্টে অক্ষয় লিখেছেন, ‘গতকাল রাতে আমি দেশে ফিরেছি। প্রত্যেকটা খবরই আমার চোখে পড়েছে। সবকটাই একই রকমভাবে ভীষণই বিরক্তিকর। আমি ‘হাউসফুল ৪’র প্রযোজকদের অনুরোধ করে শ্যুটিং বন্ধ করে দিয়েছি। যতক্ষণ না তদন্ত হচ্ছে আমি শ্যুটিং করব না। আমি এমন কোনও মানুষের সঙ্গে কাজ করতে চাই না যাদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এসেছে, এবং যারা সত্যিই এই ঘটনায় দোষী।’ অক্ষয়ের এই পোস্টের পর তাঁর প্রশংসায় ভরছে ট্যুইটার ফিড।

পাশাপাশি উঠছে অভিযোগও। একাংশের মতে, ‘#MeToo মুভমেন্টে এক মাস হল বলিউডে শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পোস্টের জেরে প্রত্যেকে নানা পাটেকার থেকে আলোকনাথের বিষয়ে জানতে পারছে। কিন্তু অক্ষয় কুমার সহ অন্যান্য অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজক তো বলিউডের ভেতরের মহলের লোক। তাঁদের তো সবই জানার কথা, তাহলে প্রত্যেক মেয়েরা প্রতিবাদ জানাবার পরই কেন অক্ষয় কুমার, আমির খান এরকম পদক্ষেপ নিচ্ছেন। প্রতিবাদ যদি করারই হত তাহলে তাঁরা তো প্রথম থেকেই সব জানত, প্রথম থেকেই করতে পারত। এত দেরি কেন করলেন তাঁরা?’

অন্যদিকে অক্ষয়ের পোস্টের পর পরই খবর পাওয়া গেল, ‘হাউসফুল ৪’এর ডিরেকশন থেকে পিছিয়ে এসেছেন সাজিদ খান। সাজিদ ট্যুইটারে একটি পোস্ট করে লিখেছেন, ‘আমার বিরুদ্ধে যা যা অভিযোগ এসেছে তা আমার এবং আমার পরিবারের উপর গভীর প্রভাব ফেলেছে। এমনকি আমার আগামী ছবি ‘হাউসফুল ৪’র প্রযোজক এবং স্টারকাস্টও বিষয়টি নিয়ে বেশ চিন্তিত। যতদিন না আমি এই অভিযোগগুলোকে ভুল প্রমাণ করতে পারছি ততদিন আমার মনে হয় এই ছবির ডিরেক্টোরিয়াল পোস্ট থেকে সরে দাঁড়ানো উচিত। সেটাই করলাম আমি। আর আপনাদের কাছে অনুরোধ, দয়া করে পুরো ঘটনা না জেনে কোনও মন্তব্য করবেন না।’


bdnewseveryday.com © 2017 - 2018