BdNewsEveryDay.com
Monday, December 10, 2018

'আদালতে প্রমাণিত হয়েছে বিএনপি সন্ত্রাসী দল'

Friday, October 12, 2018 - 838 hours ago

'কানাডা ও বাংলাদেশের আদালতে প্রমাণিত হয়েছে বিএনপি একটি সন্ত্রাসী দল। দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ২১ আগস্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী, তাঁর ফাঁসি হওয়া উচিত ছিল। আর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ওই হামলার দায় এড়াতে পারেন না। তাঁরও বিচার হওয়া উচিত।'  

পদ্মা সেতুর শরীয়তপুর অংশে আগামী ১৪ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে আজ শুক্রবার (১২ অক্টোবর) দুপুর ১২টার দিকে জাজিরার নাওডোবা এলাকায় নিরাপত্তা ও সার্বিক প্রস্তুতি পরিদর্শনকালে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসবে কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিএনপি আসবে কি-না এটা তাঁরা ভালো জানেন। বিএনপি নির্বাচনের ব্যাপারে সকালে এক কথা, দুপুরে এক কথা ও সন্ধ্যায় আরেক কথা বলে। তাঁদের মতের কোনো ঠিক নাই। রাজনৈতিক দল হিসেবে বিএনপি নৈতিক ভিত্তি ও ভাবমূর্তি 'তলান্বিত' হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, ১৩ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুন্সীগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুরে আসার কথা থাকলেও বৈরি আবহাওয়ার কারণে তারিখ পরিবর্তন করে আগামী ১৪ অক্টোবর আসবেন তিনি। প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উভয় প্রান্তের কাজের অগ্রগতির ফলক উন্মোচন করবেন। তিনি বলেন, ইতিমধ্যে পদ্মা সেতুর জাজিরা প্রান্তে পাঁচটি স্প্যান বসানো হয়েছে। মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে একটি বসেছে ও পাঁচটি স্প্যান বসানোর প্রস্তুতি চলছে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বি এম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এ কে এম এনামুল হক শামীমসহ সেতু মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মকর্তা এবং শরীয়তপুর সড়ক  ও জনপদ বিভাগের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।


bdnewseveryday.com © 2017 - 2018