BdNewsEveryDay.com
Tuesday, December 11, 2018

ভোলায় বসুন্ধরা সিমেন্টের আয়োজনে 'রাজমিস্ত্রি কর্মশালা' অনুষ্ঠিত

Thursday, October 11, 2018 - 838 hours ago

ভোলায় বসুন্ধরা সিমেন্ট আয়োজিত 'রাজমিস্ত্রি কর্মশালা' অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার সন্ধ্যায় ভোলা শহরের এম. রহমান কমিউনিটি সেন্টারে ওই আয়োজন করা হয়।

'দক্ষ হাতে সঠিক নির্মাণ' এ স্লোগানকে সামনে রেখে কর্মশালা ও নৈশভোজে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বসুন্ধরা সিমেন্ট সাউথ উনিং এর এজিএম মো. জিয়ারুল ইসলাম।

এ সময় বক্তারা বলেন, বেসরকারি খাতে বাংলাদেশের উন্নয়নে বসুন্ধরা গ্রুপের অনেক অবদান বিরাজমান। তারই একটি অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্ট। বসুন্ধরা গ্রুপ যেমন করে সুনামের সাথে বাংলাদেশে ব্যবসা বাণিজ্য করে আসছে তেমনি বসুন্ধরা সিমেন্ট পণ্যের গুণগত দিক বজায় রেখে মাত্র পাঁচ বছরেই দেশের সেরা বিক্রিত পণ্যের সুনাম অর্জন করেছে।

সবই আপনাদের মতো লাখো দক্ষ নির্মাণ শ্রমিকের কারণেই সম্ভব হয়েছে। আজ পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ অনেক স্থাপনা বসুন্ধরা সিমেন্ট দ্বারা সুনামের সাথে নির্মিত হচ্ছে। আপনারা মনে রাখবেন বসুন্ধরা সিমেন্ট তার বস্তার গায়ে যা লিখেছে তার সবটাই সঠিক। বাংলাদেশে একমাত্র বসুন্ধরা সিমেন্টই আধুনিক প্রযুক্তি ব্যবহার করছে এবং সঠিক সংমিশ্রণের মাধ্যমে এর গুনগত মান বজায় রাখছে।     বসুন্ধরা সিমেন্টের ভোলা ডিলার মেসার্স আমানত ট্রেডিং এর স্বত্ত্বাধিকারী মো. রফিজুল হোসেনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ-সহকারি প্রকৌশলি মো. আবু জাফর, বসুন্ধরা সিমেন্টের বরিশাল বিভাগের ডিএসএম সঞ্জয় কুমার সরকার, ভোলা জেলার টিএসও জামির হোসেনসহ অন্যান্য কর্মকর্তাগণ ও শ্রমিক ইউনিয়নের নেতা, রাজমিস্ত্রি ফেডারেশনের নেতৃবৃন্দ।


bdnewseveryday.com © 2017 - 2018