BdNewsEveryDay.com
Saturday, December 15, 2018

‘বিএনপি জজ মিয়া নাটক সাজিয়ে জাতির সঙ্গে প্রতারণা করেছে’

Thursday, October 11, 2018 - 838 hours ago

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২১ আগস্টের নৃশংসতম গ্রেনেড হামলার পর বিএনপি-জামায়াত জোট সরকার তিন বছর ক্ষমতায় থেকেও তারা কেন এ ঘটনার বিচার করেননি? এতে প্রমাণিত হয় এ ঘটনার সঙ্গে তারা জড়িত ছিলেন। বিএনপি জামায়াত জোট ক্ষমতায় থেকে ঘটনার বিচার তো দুরের কথা, মামলার তদন্ত পর্যন্ত করেনি। বরং জজ মিয়া নাটক সাজিয়ে জাতির সঙ্গে প্রতারণা করা হয়েছিল। 

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জে জাতীয় পুষ্টি কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। 

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি জামায়াত জোটের মধ্যেও রাজনৈতিক পুষ্টির অভাব রয়েছে। আর মাত্র ক’মাস পরেই জাতীয সংসদ নির্বাচন হতে যাচ্ছে। এ নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, জনগণ ভোটের মালিক। জনগণ যাকে ভোট দেবে, তারাই সরকার গঠন করবে। জনগণের রায় আমরা মেনে নেবো। 

মোহাম্মদ নাসিম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিন্তার ফসল পুষ্টি পরিষদ। জনগণের পুষ্টি নিশ্চিত করার কথা ভেবেই বঙ্গবন্ধু ১৯৭৪ সালে জাতীয় পুষ্টি পরিষদ গঠন করেছিলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সেই পুষ্টি পরিষদের সভাপতি হিসেবে জাতির পুষ্টি নিশ্চিত করার জন্য নেতৃত্ব দিচ্ছেন। 

সভায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন। বক্তৃতা দেন পুষ্টি পরিষদের মাহপরিচালক ডা. মো. শাহনেয়াজ, জেল প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রফিকুল ইসলাম, হাসপাতালের তত্বাবধায়ক ডা. রমেশ চন্দ্র সাহা, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, উপপরিচালক ডা. বিভাস চন্দ্র মানিক, সহকারী পরিচালক ডা. নাজমুস সালেহীন, ডা. এস এম হাসান মাহমুদ, ডা. ফাতেমা আখতার প্রমুখ। 

ইত্তেফাক/ইউবি


bdnewseveryday.com © 2017 - 2018