BdNewsEveryDay.com
Tuesday, December 11, 2018

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় মাধবপুরের যুবক নিহত

Thursday, September 20, 2018 - 838 hours ago

হবিগঞ্জ: মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুমন মিয়া (৩২) নামে এক যুবক মারা গেছেন।

১১ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার (১৯ সেপ্টেম্বর) দিনগত রাতে মালয়েশিয়ার সুংগায়বুলু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এরআগে গত ৮ সেপ্টেম্বর বাসা থেকে নিজ কর্মস্থলে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় আহত হন সুমন। তিনি উপজেলার ধর্মঘর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের আহাদ মিয়ার ছেলে।

মালয়েশিয়া থেকে মাধবপুরের মহিউদ্দিন বাংলানিউজকে জানান, গত ৮ সেপ্টেম্বর স্থানীয় সময় সকাল সাড়ে ৯টার দিকে মালয়েশিয়ার কোতা দামানসারা সিলাংগর এলাকায় বাস স্টপিজে কিছু যাত্রী অপেক্ষমাণ ছিলেন। এসময় একটি প্রাইভেট কার তাদের ওপর ওঠে গেলে ৯ বাংলাদেশি আহত হন। এসময় তাদের উদ্ধার করে সুংগায়বুলু হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। তাদের মধ্যে একজন সুমন মিয়া।

সুমনের প্রতিবেশীরা জানান, দুই ভাই ও এক বোনের মাঝে সুমন মিয়া দ্বিতীয়। পরিবারের সচ্ছলতা ফিরিয়ে আনতে প্রায় ১০ বছর আগে মালয়েশিয়া পাড়া জমায় এ যুবক। প্রায় আড়াই বছর আগে সুমন দেশে এসেছেন।

সুমনের ছোট ভাই ধর্মঘর ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আল আমিন বাংলানিউজকে জানান, মালয়েশিয়া থেকে তার ভাইয়ের মরদেহ দেশে ফিরিয়ে আনার উদ্যোগ নেওয়া হয়েছে। এদিকে সুমনের মৃত্যুতে তার পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মল্লিকা দেব বাংলানিউজকে বলেন, বিষয়টি সম্পর্কে তিনি অবগত নন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮ জিপি


bdnewseveryday.com © 2017 - 2018