BdNewsEveryDay.com
Wednesday, June 20, 2018

গাজীপুরে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই

Sunday, May 13, 2018 - 838 hours ago

গাজীপুরে গুলি করে রবি ও বিকাশ এজেন্টের ১৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রবিবার সকালে মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকার উনিশে টাওয়ারের নিচে এ ঘটনা ঘটে। 

এ সময় ছিনতাইকারীদের গুলিতে রবির হিসাবরক্ষক কর্মকর্তা আসাদুর রহমান আসাদ ও সহকারী হিসাবরক্ষক কর্মকর্তা ইকবাল হোসেন গুলিবিদ্ধসহ তিনজন আহত হন। এদের মধ্যে আসাদ ও ইকবালকে প্রথমে গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। পরে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

ওই এজেন্টের মালিক মহিউদ্দিন জমাদ্দার জানান, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে চান্দনা চৌরাস্তা গ্রেট ওয়াল্ড হাউজিং সোসাইটির নিজ প্রতিষ্ঠান জমাদ্দার এন্টারপ্রাইজ থেকে আসাদ, ইকবাল ও সুমন ১৫ লাখ টাকা ইউসিবি ব্যাংক গাজীপুর চৌরাস্তা শাখায় জমা দিতে যাচ্ছিলেন। বেলা ১১টার দিকে তারা ময়মনসিংহ মহাসড়কের পাশে উনিশে টাওয়ারের ইউসিবি ব্যাংকের নিচে পৌঁছালে ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে। পরে টাকার ব্যাগ নিয়ে টানাটানির একপর্যায়ে ছিনতাইকারীরা আসাদ ও ইকবালকে লক্ষ্য করে ৪-৫টি গুলি ছুড়ে। এ সময় ছিনতাইকারীদের একজনকে ঝাপটে ধরার চেষ্টা করলে বিকাশের স্টোর ম্যানেজার সুমন মিয়া আহত হন। পরে টাকার ব্যাগ নিয়ে ছিনতাইকারীরা দুটি মোটরসাইকেলে পালিয়ে যায়। 

খবর পেয়ে গাজীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তফাজ্জল হোসেন ও জয়দেবপুর থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ছিনতাকারীদের ফেলে যাওয়া গুলি ভর্তি একটি রিভলবার উদ্ধার করেছে। এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

ইত্তেফাক/ইউবি


bdnewseveryday.com © 2017 - 2018