BdNewsEveryDay.com
Thursday, June 21, 2018

জনগণ বিএনপিকে লাল কার্ড দেখাবে

Sunday, May 13, 2018 - 838 hours ago

ফেনী: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনে সংবিধানের আলোকেই হবে। বিএনপি নির্বাচনে এলে খেলা হবে নির্বাচনী মাঠে, না এলে জনগণই তাদের লাল কার্ড দেখাবে।

রোববার (১৩ মে) দুপুরে ফেনী সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন মন্ত্রী।   মন্ত্রী বলেন, যারা জ্বালাও-পোড়াও করে দেশকে ধ্বংস করার ষড়যন্ত্র করেছিল, বর্তমান আওয়ামী লীগ সরকারে উন্নয়নমূলক কাজ দেখে এখন তাদের মাথা ঘুরে গেছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেন, সময় এসেছে জনগণের দুয়ারে দুয়ারে গিয়ে নিজেদের ভুলগুলো স্বীকার করে উন্নয়ন তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চাওয়ার। দেশের উন্নয়নে জনগণ আবার বিপুল ভোটে নৌকা প্রতীককে জয়ী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী।   ফেনীর বিষয়ে উল্লেখ করে মন্ত্রী বলেন, এক সময় এ জেলার বদনাম ছিলো, এখন আর নেই। এখন দেশব্যাপী এ জেলার সুনাম। এমন সুন্দর সুশৃঙ্খল শহর মুগ্ধ হওয়ার মতো।

জেলার স্বাস্থ্য খাতের ব্যাপারে তিনি বলেন, শিগগিরই জেলার স্বাস্থ্য খাতের সব সমস্যার সমাধান করা হবে। যেসব হাসপাতালে চিকিৎসকের স্বল্পতা রয়েছে, তা পূরণ করা হবে।   মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল মজুমদার, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী জুয়েল, ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আলীমসহ জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।   এছাড়া আরও উপস্থিত ছিলেন- ফেনী জেলা সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির, জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল বারী প্রমুখ।

বিকেল সাড়ে ৩টায় মন্ত্রী ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা থেকে ৫০ উন্নীতকরণ কাজের ও ডরমেটরি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল সাড়ে ৪টায় তিনি ফুলগাজী উপজেলা সদরে ১৪ দলের জনসভায় যোগ দেবেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মে ১৩, ২০১৮ এসএইচডি/আরবি/


bdnewseveryday.com © 2017 - 2018