BdNewsEveryDay.com
Saturday, December 15, 2018

নিয়ামতপুরে মদ ও গাঁজাসহ আটক ১৯

Sunday, May 13, 2018 - 838 hours ago

নওগাঁর নিয়ামতপুরে র‌্যাব ও পুলিশের মাদকবিরোধী যৌথ অভিযানে আড়াই হাজার লিটার চোলাই মদ ও ১০০ গ্রাম গাঁজাসহ ১৯ জনকে আটক করা হয়েছে। আটকদের ১০ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও ৯ জনকে অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গতকাল শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মো.  মাহফুজুল আলম ও র‌্যাব ৫-এর অতিরিক্ত পুলিশ সুপার  (চাঁপাইনবাবগঞ্জ) আবুল খায়ের, নিয়ামতপুর থানার ওসি আকরাম হোসেনের যৌথ নেতৃত্বে নিয়ামতপুর থানার এএসআই সেরাফত হোসেন, নজরুল ইসলাম, ডিস্ট্রিক্ট স্পেশাল ব্রাঞ্চ (ডিএসবি) নাজমূল হকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে যৌথভাবে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুই  হাজার ৫০০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। পরে তা  বিনষ্ট করা হয়। এ ছাড়া অভিযানকালে উদ্ধার করা হয় ১০০ গ্রাম গাঁজা। এ সময় ঘটনায় জড়িত ১৯ জনকে আটক করা হয়।

সন্ধ্যা সাড়ে ৭টায় জেলা পরিষদের আধুনিক ডাক বাংলোয় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মো. মাহফুজুল আলম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১০ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও ৯ জনকে অর্থদণ্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মো. মাহফুজুল আলম জানান, শনিবার গোটা উপজেলার বিভিন্ন আদিবাসীসহ যেখানে মাদক বিক্রয় হয় সেগুলোতে র‌্যাব এবং পুলিশের যৌথ সহযোগিতায় অভিযান চালানো হয়। এতে দুই হাজার ৫০০ লিটার চোলাই মদ ধ্বংস করা হয় এবং ১০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ১৯ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড প্রদান করা হয়। 


bdnewseveryday.com © 2017 - 2018