BdNewsEveryDay.com
Thursday, September 20, 2018

বরিশালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৫

Sunday, May 13, 2018 - 838 hours ago

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে কাঞ্চন হালাদার (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ১৫ জন।

রোববার (১৩ মে) দুপুর ১ টার দিকে উপজেলার সোনারবাংলা এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কাঞ্চন হালাদার বরিশালের বাবুগঞ্জের মৃত আ. জব্বার হাওলাদারের ছেলে।

আহতরা হলেন- নগরের আ. মালেক (৪৫), বানারীপাড়া উপজেলার আলো (৩০), হাফিজা (৪০), শিমু (১৮), শারমিন (১৫), আসলাম (৮), পঞ্চগরের শাহ আলম (২২)। এছাড়া যুবক, নারী ও শিশুসহ আরো ৮জনের নামপরিচয় জানা যায়নি। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঈগল পরিবহনের একটি বাস পিরোজপুর জেলার ভান্ডারিয়া থেকে ছেড়ে ঢাকার উদ্দেশে যাচ্ছিলো। পথে দুর্ঘটনাস্থলে পৌছে আর একটি যানবাহনকে ওভারটেক করতে গিয়ে খালি ট্রাকের সঙ্গে বাসের পেছনের অংশের ধাক্কা লাগে। এতে ট্রাকের সামনের অংশ ও বাসের পেছনের অংশ দুমড়েমুচড়ে যায়। পাশাপাশি দুটি গাড়িই সড়কের দুইপাশে ছিটকে পড়ে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মে ১৩, ২০১৮ এমএস/ওএইচ/


bdnewseveryday.com © 2017 - 2018