BdNewsEveryDay.com
Monday, December 10, 2018

'আমার কুকুরটা আমাকে গুলি করেছে!'

Sunday, May 13, 2018 - 838 hours ago

আমেরিকার লোয়া থেকে এক লোক ফোন দিলে ৯১১-তে। জরুরি কল। তার অভিযোগ অদ্ভুত। পুলিশকে বললেন, আমার কুকুরটা আমাকে গুলি করেছে! 

৫১ বছর বয়সী ওই ভদ্রলোকের নাম রিচার্ড রেমে। ফোর্ড ডজের বাড়িতে পোষা কুকুর বালিউ এর সঙ্গে খেলছিলেন। ওটা পিট বুল এবং ল্যাবরাডোরের শংকর। রিচার্ডের কোমরে ছিল নাইন এমএম। ওটার সেফটি ক্যাচ অন ছিল। কিন্তু কুকুরটা খেলতে খেলতে কোনভাবে তার পিস্তলের সেফটি ক্যাচ অফ করে দেয়। 

তিনি বললেন, সে আমার কোলে বসেছিল। আর এদিক ওদিক নড়াচড়া করছিল। আমি মাঝে মাঝে চেষ্টা করছিলাম তাকে কোল থেকে নামিয়ে দিতে। কিন্তু এক পর্যায়ে সে আমার পিঠের দিকে চলে যায় এবং খেলতে থাকে। তার একটা লাফে পিস্তলের সেফটি ক্যাচ অফ হয়ে। দ্বিতীয় লাফে ট্রিগারে চাপ পড়ে, স্থানীয় সংবাদমাধ্যমকে জানান কুকুরটির আহত মালিক। 

রিচার্ড আরো জানালেন, এতে ট্রিগার সেফটি এবং থাম্ব সেফটির অপশন রয়েছে। সে খেলতে খেলতে কোনভাবে দুটো নিরাপত্তাব্যবস্থাই বন্ধ করে দেয়। পিস্তলটি নিচে পায়ের ওপর পড়ে যায়। কিন্তু কোনো গুলি বেরোয়নি।  

তবে এ ঘটনাতেই রেমে ৯১১-তে ফোন দেন এবং পুলিশকে বলেন, আমার কুকুরটা আমাকে গুলি করেছে।     পুলিশ কর্মকর্তা রজার পর্টার অবশ্য বলছিলেন, ফোনে জানার পর আমি বলেছিলাম যে এমন ঘটনা কখনো শুনিনি। 

আমেরিকার মমস ডিমান্ড অ্যাকশন ফর গান সেন্স এর প্রতিষ্ঠাতা শ্যানন ওয়াটস বলেন, একমাত্র আমেরিকাতেই কোনো কুকুর আপনাকে গুলি করতে পারে। তার কণ্ঠে কৌতুক ছিল। এই প্রতিষ্ঠান আমেরিকায় আগ্নেয়াস্ত্র ব্যবহার নিয়ন্ত্রণে কাজ করে।  সূত্র : এনডিটিভি 


bdnewseveryday.com © 2017 - 2018