BdNewsEveryDay.com
Saturday, September 22, 2018

দ্বিতীয় দিনেও কানের লাল গালিচায় মল্লিকা

Sunday, May 13, 2018 - 838 hours ago

১১ মে কানের লাল গালিচায় হেঁটে সবাইকে তাঁক লাগিয়ে দেওয়ার পর গতকাল আবারও কানের লাল গালিচায় হাজির হয়েছিলেন বলিউড তারকা মল্লিকা শেরওয়াত। বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, ইয়োলান ক্রিসের নকশা করা গোলাপি ও কালো রঙের সমন্বয়ে একটি গাউন পরা অবস্থায় দেখা গেছে তাঁকে।

মার্কিন সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী লেডি গাগার পোশাক নকশা করার জন্য বিখ্যাত ইয়োলান ক্রিস। মল্লিকার গহনার দায়িত্বে ছিল বিশ্বখ্যাত জুয়েলারি ব্রান্ড মেসিকা। এ ছাড়া মল্লিকার স্টাইলিশ হিসেবে ছিলেন অস্কার জয়ী তারকা কেট ব্লেনচেটের স্টাইলিশ উইল আরিয়ামিথ।

১১ মে টনি ওয়ার্ডের নকশা করা গাউনে লাল গালিচায় দেখা গিয়েছিল তাঁকে। তাঁর মেকআপ তত্ত্বাবধানের দায়িত্বে ছিল বিশ্বখ্যাত ব্রান্ড ক্রিস্টিয়ান ডিওর এবং জুতা সরবরাহ করেছে ইতালির ব্র্যান্ড ফেররাগামো। ‘ফ্রি অ্যা গার্ল ইন্ডিয়া’ নামের একটি এনজিওর প্রতিনিধি হিসেবে এবারের কান উৎসবে গেছেন মল্লিকা। যারা ভারতে শিশুদের পতিতাবৃত্তি বন্ধের উদ্দেশে কাজ করে যাচ্ছে।

কান উৎসব থেকে ফিরেই নিজের ছবির কাজে হাত দেবেন মল্লিকা। বর্তমানে ‘জিনাত’ ও ‘সালি খুশি’ নামের দুটি ছবি রয়েছে মল্লিকার হাতে। এর মধ্যে চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে জিনাত ছবিটির। ২০১৯ সালে মুক্তি পাবে ‘সালি খুশি’।


bdnewseveryday.com © 2017 - 2018