BdNewsEveryDay.com
Saturday, September 22, 2018

লা লিগায় বড় জয় রিয়াল মাদ্রিদের

Sunday, May 13, 2018 - 838 hours ago

লা লিগায় যদিও রিয়াল মাদ্রিদের পাওয়ার মতো কিছুই নেই। তবে এর আগের ম্যাচে সেভিয়ার বিপক্ষে ৩-২ গোলের পরাজয়ে বেশ বড় ধাক্কা খায় জিনেদিন জিদানের শিষ্যরা। তাই সেল্টা ভিগোর বিপক্ষে নিয়মিত খেলোয়াড়দের প্রায় সবাইকে ফেরান জিদান। ফলাফলও পান দারুণভাবে। যদিও চোটের কারণে সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো মাঠের বাইরে। তবে তাঁকে ছাড়াই ৬-০ গোলের বড় ব্যবধানে ম্যাচ জিতে নিয়েছে তাঁর সতীর্থরা।

ম্যাচের ১৩ মিনিটেই দলকে প্রথম গোলের দেখা পাইয়ে দেন গ্যারেথ বেল। কেইলর নাভাসের গোল কিক থেকে বল পান লুকা মদ্রিচ। তার পাস থেকে ডি-বক্সের বাইরে কোনাকুনি শটে বল জালে জড়ান এই ওয়েলস ফরোয়ার্ড।

ম্যাচের ২৭তম মিনিটে বেলের ফ্রি-কিক গোলের দেখা পেতে গিয়েও ব্যর্থ হয়। ম্যাচের ৩০তম মিনিটে ইস্কোর ক্রসে সেল্টা ভিগোর ডিফেন্ডারকে দারুণভাবে ফাঁকি দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন বেল। এই গোলের ঠিক দুই মিনিট পর ব্যবধান বাড়ান আগের গোলে অ্যাসিস্ট করা ইস্কো। টনি ক্রুসের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে বল জালে পাঠান এই স্প্যানিশ ফরোয়ার্ড। প্রথমার্ধ শেষ হয় ৩-০ ব্যবধানে।

দ্বিতীয়ার্ধেও প্রতিপক্ষকে কোনো সুযোগ না দিয়ে খেলতে থাকে রিয়াল শিবির। ম্যাচের ৫২তম মিনিটে গোলের দেখা পান আশরাফ হাকিমী। করিম বেনজেমার অ্যাসিস্টে গোল পান এই রিয়াল খেলোয়াড়। ম্যাচের ৭৪ মিনিটে গোমেসের আত্মঘাতী গোলে ব্যবধান বাড়ায় রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৮১ মিনিটে ব্যবধান ৬-০ করেন ক্রুস। মায়োরালের কাছ থেকে বল পেয়ে কোনাকুনি শটে বল জালে জড়ান এই জার্মান মিডফিল্ডার।

এই জয়ের ফলে ৩৭ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তিনে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। অন্যদিকে, কোকের একমাত্র গোলে গেটাফেকে হারিয়ে ৩৭ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে লিগে দ্বিতীয় অবস্থান আরো পাকাপোক্ত করল আতলেতিকো মাদ্রিদ।


bdnewseveryday.com © 2017 - 2018