BdNewsEveryDay.com
Tuesday, September 25, 2018

সুযোগসন্ধানী নেতাদের দিয়ে নির্বাচনে জেতা যাবে না

Friday, September 14, 2018 - 252 hours ago

চট্টগ্রাম: সুযোগসন্ধানী নেতাদের দিয়ে আগামী জাতীয় নির্বাচনে জেতা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) লোহাগাড়ার পুঁটিবিলা ও কলাউজান এলাকায় গণসংযোগ শেষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নে রোল মডেল। খাদ্য উৎপাদন, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ অবকাঠামোগত উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের সাফল্য দেখে বিশ্ব নেতারা শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ।

তিনি বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে তৃতীয় মেয়াদে ক্ষমতায় আনতে হবে। সরকারের উন্নয়নগুলো মানুষকে শোনাতে হবে। আর এই কঠিন দায়িত্ব পালন করতে হবে শেখ হাসিনার কর্মীদের।

আমিনুল ইসলাম বলেন, সুযোগসন্ধানী নেতাদের দিয়ে আগামী জাতীয় নির্বাচনে জেতা যাবে না। দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের দিয়ে নির্বাচনী তরী পার হতে হবে।

এ সময় আমিনুল ইসলাম আগামী ২৩ সেপ্টেম্বর লোহাগাড়ায় আওয়ামী লীগের সুধী সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। সমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পুঁটিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম ও কলাউজান আওয়ামী লীগের সভাপতি গাজী ইসহাকের সভাপতিত্বে পৃথক দুটি পথ সভায় বক্তব্য দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মাওলানা নুরুল আবছার, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, মুক্তিযোদ্ধা আব্দুল সালাম মাস্টার, মদিনা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ ইদ্রিস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহমেদ, আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল আলম, কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামশুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফরিদ উদ্দীন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নুরুল কবীর সলিল, যুবলীগ নেতা আবছার, ইউসুফ কবীর, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮ এসকে/টিসি


bdnewseveryday.com © 2017 - 2018