BdNewsEveryDay.com
Sunday, November 18, 2018

মারিয়ার ‘পাওয়ার প্লে’, শ্রাবণ্যর ‘ক্রিকেট ম্যানিয়া’

Friday, September 14, 2018 - 838 hours ago

শনিবার থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে চতুর্দশ এশিয়া কাপ ক্রিকেট। এ টুর্নামেন্টের সবগুলো খেলা সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন ও জিটিভি।

বরাবরের মত এবারও প্রতিটি ম্যাচের শুরুতে ও বিরতিতে ক্রিকেট দর্শকদের জন্য থাকবে ক্রীড়া বিষয়ক বিশেষ অনুষ্ঠান।

খেলার বিরতিতে মাছরাঙার আয়োজনে থাকছে ‘পাওয়ার প্লে’। অন্যদিকে খেলা শুরুর আগে একই ধাঁচের অনুষ্ঠান ক্রিকেট ম্যানিয়া সম্প্রচার করবে জিটিভি।

পুরো টুর্নামেন্ট জুড়ে প্রতিদিন দুটি ম্যাচের মধ্য বিরতিতে ‘পাওয়ার প্লে’ নিয়ে হাজির হবেন সঞ্চালক মারিয়া নূর। প্রতিটি পর্বে মারিয়ার মুখোমুখি হবেন মাছরাঙা টেলিভিশনের ক্রীড়া বিভাগের প্রধান রাকিবুল হাসান, একই বিভাগের আবু সাদাত এবং কোনো একজন সাবেক ক্রিকেটার।

মারিয়া গ্লিটজকে বলেন, “এবারই প্রথম মাছরাঙার ‘পাওয়ার প্লে’ অনুষ্ঠানের সাথে যুক্ত হলাম। আশা করছি এশিয়া কাপের উত্তেজনাকর ম্যাচগুলোর মাঝে দর্শকদের জন্য বাড়তি কিছু চমক এবং ক্রিকেট নিয়ে নানান ধরনের বিশ্লেষণ নিয়ে পরিপূর্ণ একটি অনুষ্ঠান আমরা সবাই উপহার দিতে পারব।”

শ্রাবণ্য তৌহিদা জিটিভির ক্রিকেট ম্যানিয়া উপস্থাপনা করছেন গত ৩ বছর ধরে। একজন ‘ক্রীড়া বিশেষজ্ঞ’ অতিথিকে সঙ্গে নিয়ে বিশ্লেষণধর্মী এ অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন তিনি।

শ্রাবণ্য বলেন, “ভালো লাগছে টানা তিনবছর এ অনুষ্ঠানের উপস্থানায় যুক্ত থাকতে পেরে। এটা আমার এক ধরনের সাইনওয়ার্ক। ক্রীড়া উপস্থাপনা বরাবরই উপভোগ করি। এবারও করব। আশা করছি বাংলাদেশ এশিয়া কাপে এবার ভালো করবে।”

এশিয়া কাপের এবারের আসরে খেলছে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, হংকক ও আফগানিস্তান। দুবাইয়ে উদ্বোধনী ম্যাচেই শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ২৮ সেপ্টেম্বর ফাইনালের মধ্য দিয়ে টুর্নামেন্ট শেষ হবে।


bdnewseveryday.com © 2017 - 2018