BdNewsEveryDay.com
Sunday, November 18, 2018

মেডিকেল বোর্ড খালেদাকে দেখতে যাচ্ছে শনিবার দুপুরে

Friday, September 14, 2018 - 838 hours ago

শনিবার দুপুরে পাঁচ সদস্যের এই মেডিকেল বোর্ড নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে যাবেন বলে ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম জানিয়েছেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “হাসপাতাল থেকে আমাদের লিখিতভাবে জানানো হয়েছে, শনিবাল সকাল সাড়ে ১১টায় মেডিকেল বোর্ড খালেদা জিয়ার কাছে আসবে। চিকিৎসকদের সব ধরনের সহায়তা করার জন্য প্রস্তুত রয়েছি আমরা।”

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার জন্য বৃহস্পতিবার পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করেছে সরকার।

বোর্ডের সদস্যরা হলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ইন্টারনাল মেডিসিনের অধ্যাপক আব্দুল জলিল চৌধুরী, কার্ডিওলজির অধ্যাপক হারিসুল হক, অর্থোপেডিক সার্জারির অধ্যাপক আবু জাফর চৌধুরী, চক্ষুর সহযোগী অধ্যাপক তারেক রেজা আলী ও ফিজিকেল মেডিসিনের সহযোগী অধ্যাপক বদরুন্নেসা আহমেদ।

এর মধ্যে মেডিকেল বোর্ডের সদস্যদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন ডক্টরস অ্যাসোসিয়েশনের মহাসচিব অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন। বিএনপির পক্ষ থেকে এই বোর্ডে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের অন্তর্ভুক্তির দাবি জানানো হয়েছে।

গত ৯ সেপ্টেম্বর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করে খালেদা জিয়ার পছন্দ অনুযায়ী রাজধানীর কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করানোর অনুরোধ জানায়।

এরপরই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সংবাদ সম্মেলনে জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ড হবে।


bdnewseveryday.com © 2017 - 2018