BdNewsEveryDay.com
Friday, November 16, 2018

তরতাজা মেসির সুবিধা পাওয়ার আশায় বার্সা কোচ

Friday, September 14, 2018 - 838 hours ago

গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনার গত দুটি ম্যাচে খেলেননি মেসি। ফলে গত ২ সেপ্টেম্বর লা লিগায় সোসিয়েদাদ দেপোর্তিভা হুয়েস্কার বিপক্ষে ম্যাচের পর থেকে বিশ্রাম পেয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। শনিবার বাংলাদেশ সময় রাত সোয়া আটটায় লিগে নিজেদের পরের ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে তাদের মাঠেই খেলবে বার্সেলোনা। সোসিয়েদাদের মাঠে সাম্প্রতিক রেকর্ড ভালো নয় কাতালান দলটির। শেষ আট লড়াইয়ে মোটে একটি জয় লা লিগার বর্তমান চ্যাম্পিয়নদের।

পনেরো দিনের মধ্যে পাঁচটি ম্যাচ খেলতে হবে বার্সেলোনার। এমন ব্যস্ত সূচির আগে দলের মূল তারকা মেসির বিশ্রাম স্বস্তি দিচ্ছে ভালভেরদেকে।

সংবাদ সম্মেলনে বার্সেলোনা কোচ বলেন, “যেসব খেলোয়ড়ের (যারা আন্তর্জাতিক বিরতিতে খেলেনি) ঐ ক্লান্তি নেই। তারা অনুশীলন ও বিশ্রামের জন্য বেশি সময় পেয়েছে।”

“আমরা সবসময় অন্য সব খেলোয়াড়ের মতো মেসির কাছে থেকে সেরাটাই প্রত্যাশা করি।…গত সপ্তাহে তার বিশ্রামে থাকাটা অবশ্যই অনেক বড় একটা সুবিধা।”

সোসিয়েদাদের বিপক্ষে তরুণ ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থারকে দলে রাখেননি ভালভেরদে। তবে স্প্যানিশ কোচ মনে করিয়ে দিতে ভোলেননি যে সামনের ব্যস্ত সূচিতে দলে নতুন আসা আর্থার, আর্তুরো ভিদালদের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে।


bdnewseveryday.com © 2017 - 2018