BdNewsEveryDay.com
Wednesday, June 19, 2019

বিএনপির আমলে দেশে কোনও উন্নয়ন হয়নি: বিমানমন্ত্রী

Friday, September 14, 2018 - 838 hours ago

'বিএনপির আমলে দেশে কোনও উন্নয়ন হয়নি। বর্তমান সরকারের আমলে মানুষ শন্তিতে ও নিরাপদে আছে। দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতায় লক্ষ্মীপুর সদর হাসপাতাল ১০০ শয্যা থেকে ২৫০ শয্যায় উন্নীত হচ্ছে।' 

আজ শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ২৫০ শয্যার লক্ষ্মীপুর সদর হাসপাতাল নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন  বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। এ সময় ৪৫ কোটি টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগের অধীনে ১২ তলা ভবন নির্মাণ কাজ  উদ্বোধন করেন মন্ত্রী।

বিমানমন্ত্রী বলেন, 'বিএনপির এমপি, মন্ত্রী ও নেতারা বলেছেন তাঁদের আমলে সুশাসন ছিল। তাদের সেই সুশাসনে আমাদের অনেক নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। তিনি বলেন, লক্ষ্মীপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজ ও নার্সিং ইনস্টিটিউট নির্মাণের পরিকল্পনা রয়েছে। আগামী মাসের প্রথম সপ্তাহে মজুচৌধুরীরহাটে নৌবন্দরের কাজ ও লক্ষ্মীপুর থেকে ঢাকা লঞ্চ সার্ভিস চালু হবে।

জেলা সিভিল সার্জন মোস্তফা খালেদ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. মাকসুদ কামাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগ  সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়ন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুস সাত্তার, সদর উপজেলা পরিষদ  চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. কামালুর রহিম সমর।


bdnewseveryday.com © 2017 - 2018